খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
প্রেমঘটিত ও পূর্বশত্রুতার কারণে খুন

কলেজছাত্র সালমান শাহ হত্যায় ৬ জন অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদক

পরীক্ষার জন্য কলেজ ছাত্র সালমান শাহ রয়েরমহলে বন্ধুর বাড়িতে অবস্থান করেন। রাত সাড়ে ১১ টার দিকে দু’বন্ধু মিলে চা খেতে বাড়ির পার্শ্ববর্তী দোকানে যান। ফেরার পথে দুর্বৃত্তের হামলার শিকার হয় যশোর এমএম কলেজের মাষ্টার্স শেষ বর্ষের ছাত্র সালমান শাহ। আটদিন চিকিৎসাধীন থাকার পর ঢাকার মিডফোর্ড হাসপাতালে মারা যান তিনি। প্রেমঘটিত কারণে তাকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। বুধবার (৯ মার্চ) মামলার তদন্ত কর্মকর্তা প্রেমঘটিত ও পূর্বশত্রুতার কারণ দেখিয়ে ছয় জনের নাম উল্লেখ করে সিএমএম আদালতে একটি অভিযোগপত্র দাখিল করেছেন।

অভিযুক্ত আসামিরা হলো, রায়েরমহলের জাহাঙ্গীর, আলমগীর, রব্বানী, রউফ, বিপু ও পিন্টু। এদের প্রথম তিনজন বর্তমানে জেলহাজতে রয়েছে, বাকীরা পলাতক।

মামলার তদন্ত কর্মকর্তা ও আড়ংঘাটা থানার এসআই মো: হাসমত আলী বলেন, নিহত সালমান শাহ রূপসা উপজেলার সামন্তসেনা গ্রামের সেকেন্দার আলীর ছেলে। সালমান শাহ রায়েরমহল এলাকার একটি প্লাষ্টিক কোম্পানীতে চাকুরী করতেন। করোনার কারণে ওই কারখানা বন্ধ হয়ে গেলে তিনি রূপসা উপজেলায় ফিরে আসেন। ওই এলাকায় থাকার সুবাধে একটি মেয়ের সাথে তার পরিচয় হয়। এ ঘটনায় মেয়ের পরিবারের সদস্যরা হুমকি দিলে রায়েরমহল ত্যাগ করে চলে যান সালমান শাহ।

তিনি আরও বলেন, সালমান শাহ মাষ্টার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন। ২০২১ সালের ১৮ সেপ্টেম্বর ইতিহাস পরীক্ষা ছিল তার। এর আগের দিন রাতে বন্ধু রোমান খন্দকারের বাড়িতে অবস্থান করেন তিনি। রাতে খাবার গ্রহণের পর দু’বন্ধু চা পানের জন্য একটি দোকানে যান। ওই এলাকায় সালমানের অবস্থান টের পেয়ে উল্লিখিত আসামিরা তাদের বাড়ির সামনে অবস্থান নেয়। সালমানকে দেখামাত্র তারা উত্তেজিত হয়ে চোর চোর বলে চিৎকার দিতে থাকে। একপর্যায়ে তারা হাতে, পায়ে ও বুকে ইট দিয়ে আঘাত করতে থাকে। জ্ঞান হারিয়ে ফেললে ভিকটিমকে রেখে তারা পালিয়ে যায়। পরে এলাকাবাসি আহত আবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। আটদিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। মৃত্যুর আগে আক্রমণের কারণ জানিয়ে পুলিশের নিকট জবানবন্দি দেন সালমান। পরে তিন জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

এর আগে নিহতের ভাই বাদী হয়ে আড়ংঘাটা থানায় পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন, যার নং ৬। পরে ঘটনাটি খুলনায় চাঞ্চল্যের সৃষ্টি করে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!