খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন

পাইকগাছায় হাঁস চুরির অভিযোগে গণপিটুনিতে গুরুতর আহত যুবক

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় হাঁস চুরির অভিযোগে ইকবাল শেখ (১৭) নামে এক যুবককে গণপিটুনিতে মারাত্মক আহতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার গড়ইখালীর আমিরপুর গ্রামের শিক্ষক পংকজ সানার বাড়িতে ঘটনাটি ঘটেছে। গণপিটুনিতে গুরুতর আহত যুবক বাগেরহাটের কচুয়া এলাকার বাসিন্দা। উপজেলার শুড়িখালীর পুস্পেনের বাড়িতে থেকে সে রবি মৌসুমে দিন মজুরীর কাজ করতো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার গড়ুইখালীর আমিরপুর গ্রামের বাসিন্দা শিক্ষক পংকজ সানার বাড়ির মুরগীর কোঠা থেকে হাঁস চুরির চেষ্টাকালে তাকে স্থানীয়রা আটক করে ব্যাপক মারপিট করে।

খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তবে ঘটনার পর থেকে এখন পর্যন্ত কেউ গণপিটুনিতে আহত ইকবালের কোন প্রকার খোঁজ খবর নেয়নি।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, হাঁস চুরির অভিযোগে ইকবাল নামে এক যুবককে গণপিটুনির খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তবে ঘটনার পর থেকে এখন পর্যন্ত কেউ তার খোঁজ-খবর নেয়নি। আবার হাঁস চুরির অভিযোগে তাকে গণপিটুনিতে মারাত্মক আহত করলেও কেউ এখন বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করতেও রাজি হচ্ছে না।

তবে সঠিক ঘটনা কি বা কারা ওই যুববকে মারপিটের সাথে জড়িত! সে বিষয়ে তদন্ত চলমান। ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক আইন অমান্য করে যুবককে মারপিটের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। সর্বশেষ পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ইকবালের শারীরিক অবস্থা বর্তমানে আগের তুলনায় ভাল বলেও জানান তিনি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!