খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

নগরীতে ট্রাকের ধাক্কায় যুবক নিহত, চালক আটক

নিজস্ব প্রতিবেদক 

ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে সুজন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে নগরীর শিপইয়ার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অদুরে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ঘাতক ট্রাক চালককে আটক করেছে। নিহত সুজন রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের বাসিন্দা বেল্লাল হোসেনের ছেলে।

লবনচর ফাঁড়ির ইনচার্জ শরীফুল ইসলাম বলেন, রাত সাড়ে নয়টার দিকে একটি মোটরসাইকেল রূপসা ব্রীজ পার হয়ে খুলনার দিকে আসছিল। মোটরসাইকেলটি শিপইয়ার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে সুজন নামে এক আরোহী পড়ে গেলে ট্রাকের চাকা তার শরীরের ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলে সুজনের মৃত্যু হয়। এলাকাবাসী ঘটনস্থল থেকে ঘাতক ট্রাক চালক আজমীর হোসেনকে আটকের পর পুলিশের নিকট সোপর্দ করে। সে পাটকেলঘাটা উপজেলার নগরঘাটা গ্রামের জাকির হোসেনের ছেলে সে। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

লবনচরা থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে ট্রাক চালককে স্থানীয়রা আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। নিহতের পরিবারকে ঘটনাটি জানানো হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!