খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা
  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

রূপসায় ইসরাইল হত্যায় মামলা হলেও আটক নেই, দাফন সম্পন্ন

রূপসা প্রতিনিধি

খুলনার রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের পাঁচানী গ্রামের ইউপি সদস্য কর্তৃক আপন ভাইকে হত্যার দায়ে ইউপি সদস্যসহ ৩ জনের নামে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছে নিহতের স্ত্রী খাদিজা পারভীন।

পুলিশ জানায়, জমিজমা সংক্রান্ত এবং পারিবারিক কলোহের জের ধরে ইসরাইল মোল্লাকে হত্যা করা হয়েছে বলে বাদী মামলায় উল্লেখ করেছেন। ঘটনার পর থেকে পলাতক ইউপি সদস্য ইন্তাজ মোল্লা তার পুত্র, পাঁচানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী সোহাগ (২৫) এবং অপর এক ভাই মারুফ মোল্লাকে আটকের জন্য পুলিশি তৎপরতা অব্যহত থাকলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ আটক হয়নি।

এদিকে নিহতের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে পুলিশ লাশ হস্তান্তর করার পরে আজ পাচানী পশ্চিমপাড়া বাইতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গনে বাদ আসর নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো: জাহাঙ্গীর শেখ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, জেলা যুবলীগ নেতা আজিজুল হক কাজল, ইউপি সদস্য জাকির মোড়ল, সাবেক ইউপি সদস্য আ: জব্বার সরদার, কামরুল ইসলাম কচি, যুবলীগ নেতা মাহাবুব শেখ, সমাজ সেবক মহিদুজ্জামান খান, আ: মালেক প্রমুখ।

উল্লেখ্য গত ৮ ফেব্রুয়ারী বিকেল ৫টার পর উক্ত গ্রামের মৃত ইকলাস মোল্লার পুত্র ইসরাইল মোল্লা (৫০) নিজ বাড়ীতে অবস্থান করছিলেন। আকস্মিকভাবে তার বাড়ীতে হামলা চালায় নিহতের আপন ভাই, ইউপি সদস্য ইন্তাজ মোল্লা (৬০) তার পুত্র সোহাগ (২৫) সহ আরেক ভাই মারুফ মোল্লা। মৃত্যু নিশ্চিত হওয়া পর্যন্ত তারা বাঁশের লাঠি দিয়ে বেধড়ক আঘাত করতে থাকে। এক পর্যায়ে ইট দিয়ে ইসরাইল মোল্লার মাথার অর্ধাংশ থেতলে দেয়। ঘটনাস্থলে স্ত্রী খাদিজা পারভীন পৌঁছায়ে ডাক চিৎকার করতে থাকলে এলাকাবাসী এগিয়ে এলে ঘাতকরা পালিয়ে যায়। দ্রুত ইসরাইল মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!