খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

পুনরায় ভোট গণনা চেয়ে নিপুণের আপিল

বিনোদন ডেস্ক

(২০২২-২০২৪) নির্বাচনে সদ্য জয়ী সাধারণ সম্পাদক জায়েদ খানের জয়কে চ্যালেঞ্জ করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ। ভোট পুনঃগণনা চেয়ে আজ শনিবার আপিল করেছেন তিনি। দুপুর পৌনে ১টায় লিখিতভাবে আবেদন জমা দিয়েছেন নিপুণ। বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

তিনি বলেন, ‘নিপুণ তার ভোট পুনরায় গণনার জন্য আবেদন করেছেন। নির্বাচনের কাগজপত্র নিয়ে আপিল বোর্ড বসেছে। বিষয়টি নিয়ে এখন পর্যালোচনা চলছে।’

এদিকে, জায়েদ ও নিপুণের ভোট সংখ্যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে বিতর্ক। ২৯ জানুয়ারি সকাল থেকেই একটি পরিসংখ্যান ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, নির্বাচনে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ও নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট। দুজনে মিলে পেয়েছেন ৩৩৯ ভোট। নির্বাচন কমিশনারের ব্রিফিং অনুযায়ী ভোট কাস্ট হয়েছে- ৩৬৫টি। ভোট বাতিল হয়েছে-১০, অর্থাৎ কার্যকরী ভোট ৩৫৫।

গোল বাঁধে এখানেই নিপুণ ও জায়েদ মিলে মোট ৩৩৯ ভোট আর সঠিক ভোট ৩৫৫! হাতের বাকি ১৬ ভোট গেলো কোথায়? এই প্রশ্নটি অনেকেই করেছেন। বিষয়টি নিয়ে দুই প্রার্থীর সঙ্গে যোগাযোগ করা হলে তারা ব্যস্ততার কারণে ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। শনিবার (২৯ জানুয়ারি) ভোরে ঘোষিত ফলে সমিতির নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন আর জায়েদ খান হন সাধারণ সম্পাদক।

 

খুলনা গেজেট/এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!