খুলনা, বাংলাদেশ | ৩ কার্তিক, ১৪৩১ | ১৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১১

মশিয়ালীতে বখাটেদের হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত : আটক ৩

ফুলবাড়িগেট প্রতিনিধি

মশিয়ালীতে বখাটেদের হামলায় স্বামী স্ত্রী গুরুতর আহত হয়েছেন। খানজাহান আলী থানাধীন মশিয়ালী পাড়িয়া ডাঙ্গা থেকে ভ্যান যোগে গত ২৭ আগস্ট রাত ৯ টায় এ ঘটনা ঘটে। গতকাল শনিবার খানজাহান আলী থানায় এ সংক্রান্ত একটি মামলা করা হয়েছে এবং ৩ জনকে আটক করা হয়েছে।

ওই এলাকার ইসমাইল শেখ এর পুত্র হাসান ও তার স্ত্রী ভ্যান যোগে শিরোমনি যাওয়ার পথে উৎপেতে থাকা একই এলাকার শহিদের পুত্র জনি শেখ (২০), শাহিদুলের পুত্র পারভেজ (২৩) ও রমজান কর্তৃক ভ্যান গাড়িতে থাকা স্বামী স্ত্রীর গতিরোধ করে এবং মারপিট করে নগদ সাড়ে ৮ হাজার টাকা, স্বর্ণের দুল ও গলার চেইন সহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায় ।

এসময় বখাটেদের হামলায় ভ্যান আরোহী ইসমাইল শেখ এর পুত্র হাচান (২৩) কে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে, ভ্যান চালক জাহাঙ্গির হামলাকারীদের প্রতিহত করার চেষ্টা করলে তাকেও মারপিট করে হামলাকারীরা পালিয়ে যায় । এ সময় স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর জখম অবস্থায় হাচান কে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা ইসমাইল শেখ বাদী হয়ে খানজাহান আলী থানায় জনি শেখ, পারভেজ ও রমজান কে আসামী করে মামলা দায়ের করেন। যার নং ১৫, তাং ২৯/০৮/২০ । মামলা দায়েরের পর ৩ আসামীকে আটক করেছে পুলিশ ।

মামলার বাদী ইসমাইল শেখ জানান, আমার মেয়ে পিংকি রানী কে বিয়ের আগে ওই ৩ বখাটে যুবক প্রায়ই স্কুল এবং কলেজে যাওয়ার সময় রাস্তা ঘাটে ইভটিজিংসহ কুপ্রস্তাব দিতো। তাদেরকে অনেকবার নিষেধ করা সত্বেও ক্ষ্যান্ত হয়নি। আমার বসত বাড়িতে এসেও বিভিন্ন সময় হুমকি ধামকি প্রদান করতো এবং দেখে নেবে বলে শাসিয়ে যায়, তারই জের ধরে এ ঘটনা ঘটায়।’

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!