খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

হরিণ ধরার ফাঁদসহ পাইকগাছার ৩ চোরা শিকারী আটক

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছার ৩ হরিণ শিকারীকে কয়রার শিবসা নদীর মারকীরখাল এলাকা থেকে আটক করেছে বন বিভাগের কর্মকর্তারা । এ সময় তাদের কাছ থেকে ২ বস্তা হরিণ ধরার ফাঁদ, নৌকা ও হরিণ ধরার কাজে ব্যবহৃত অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়। সুন্দরবন খুলনা রেঞ্জের অধীনে এ অভিযান পরিচালনা করা হয়।

আটক হরিণ শিকারীরা হলেেন, উপজেলার ফকিরাবাদ গ্রামের মিজানুর রহমান (৪৫), মইদুল সরদার (৪২) ও রহিম গাজী (৩৫)। আটকের পর সকলকে কয়রা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্র জানায়, রোববার (২৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হড্ডা বন টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন ও নলিয়ান স্টেশন কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল কয়রার মারকীরখাল এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হরিণ ধরার ফাঁদ, নৌকা ও অন্যান্য সরঞ্জামাদিসহ পাইকগাছার ওই তিন চোরা শিকারীদের আটক করেছে।

এব্যাপারে খুলনা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এজেডএম হাছানুর রহমান খুলনা গেজেটকে বলেন, হরিণ শিকারের বিভিন্ন মালামালসহ পাইকগাছার তিন চোরা শিকারীকে কয়রা এলাকা থেকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে বন্যপ্রাণী নিধনের অপরাধে মামলা হয়েছে বলেও জানান তিনি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!