খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  দুর্গাপূজার ছুটি বৃহস্পতিবার একদিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি
  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত

হাসিবুল হুসাইন আদর্শবান চিকিৎসক হতে চায়

নিজস্ব প্রতিবেদক

যশোর শিক্ষা বোর্ডের অধীনে ২০২১ সালের এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে মো. হাসিবুল হুসাইন জিপিএ-৫ পেয়েছে। সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের গোবিন্দপুর আবু হানিফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ নিয়ে এ সাফল্য অর্জন করেন। এর আগে হাসিবুল হুসাইন ২০১৮ সালে যশোর শিক্ষা বোর্ডের অধীনে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় একই স্কুল থেকে জিপিএ-৫ পেয়েছিল।

ভবিষতে সে একজন আদর্শবান চিকিৎসক হতে চায়। সে বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল কাদের এবং হোসনেয়ারার একমাত্র ছেলে। হাসিবুল হুসাইন দৈনিক সংগ্রামের খুলনা ব্যুরো প্রধান আব্দুর রাজ্জাক রানার ভাতিজা।

এখন তার স্বপ্ন একজন আদর্শবান চিকিৎসক হওয়া। এ জন্য সে কঠোর পরিশ্রমে মনোনিবেশ করতে চায়। সে সব সময় চেয়েছে তার পিতা-মাতা, দাদা-দাদী, নানা-নানী, চাচা-চাচী ও খালা-খালুসহ আত্মীয়-স্বজনের স্বপ্ন পূরণ করতে। সবার জীবনের একটি লক্ষ্য থাকা উচিত। মহাসমুদ্রে নাবিকরা যেমন ধ্রুবতারাকে লক্ষ্য করে বিশাল সমুদ্রে পাড়ি জমায়, তেমনি লক্ষ্য স্থির করে জীবনসমুদ্রে পাড়ি জমাতে হয়।

সব মানুষের স্বপ্ন এক রকম না। বিভিন্ন মানুষের বিভিন্ন রকমের স্বপ্ন। কেউ পাইলট, কেউ ইঞ্জিনিয়ার, কেউ সাংবাদিক, কেউ বা হতে চায় পুলিশ, এতো এতো পেশার মধ্যে সে যেটা বেছে নিতে চায় তা হচ্ছে চিকিৎসক। তার ডাক্তার হতে চাওয়ার প্রধান কারণ, অসহায় মানুষের সেবা করা। সর্বপরি সে মানুষের সেবা করতে চায়। সবার কাছে দোয়া চায়, তার শিক্ষাগত জীবনের সব ধাপেই যেনো এভাবে সাফল্যের মুখ দেখতে পারে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!