খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

হরিণাকুণ্ডুতে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

হরিণাকুণ্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ঝিনাইদহ হরিণাকুণ্ডু সড়কে দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছেন ৷

আজ (১৪ ডিসেম্বর) মঙ্গলবার সন্ধার দিকে উপজেলার কাপাশাটিয়া ইউনিয়নের শিতলী গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত দুজনই বিকাশ কর্মী বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত ব্যক্তির নাম রাসেল (৩০) তিনি ঝিনাইদহ সদর উপজেলার বড়কুলচরা গ্রামের গোলাম রসুল এর পুত্র ৷ অপরজন আহত রমজান আলি (২৮) ঝিনাইদহ সদর উপজেলার দোগাছী গ্রামের গোলাম আলীর ছেলে। দুর্ঘটনার সময় তাঁরা ওই মোটরসাইকেলে হরিণাকুণ্ডু থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিলেন।

স্থানীয় লোকজন বলেন, বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে রাসেল ও রমজান হরিণাকুণ্ডু থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল ৷ হঠাৎ সামনে থেকে আসা পাওয়ার টিলার চালিত টলির সাথে ধাক্কা লেগে টলির নিচে পড়ে রাসেল ঘটনাস্থলেই মারা যান ও রমজানকে আহত অবস্থায় উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে ৷

হরিণাকুণ্ডু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা দুর্ঘটনায় একজনের মৃত্যু ও একজনের আহত হবার খবরের সত্যতা নিশ্চিত করেছেন ৷ ঘাতক টলিটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের লোকজন এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই কর্মকর্তা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!