খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

পাইকগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি বিলুপ্তির দাবিতে বিক্ষোভ

পাইকগাছা প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগ পাইকগাছা উপজেলা শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এক বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ।

একই সাথে আগামী এক বছরের জন্য পাইকগাছা পৌরসভা ছাত্রলীগেরও ১৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত পৃথক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এদিকে সম্মেলন না করে রাতের বেলায় দেয়া নব গঠিত কমিটিতে ছাত্র নয় এমন সদস্য ও মাদকের সাথে সম্পৃক্তদের সমন্বয়ে গঠিত কমিটি উল্লেখ করে অবিলম্বে তা বিলুপ্ত করার দাবিতে ছাত্রলীগ শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে পাইকগাছা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

এরআগে একই কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন পৌর ছাত্রলীগের সহ-সভাপতি বাঁধন মন্ডল। একই সাথে বিবৃতিতে সম্মেলন না করে নতুন কমিটি গঠন করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

অপর এক বিবৃতিতে একই কারণ দেখিয়ে উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি থেকে পদত্যাগ করেছেন সহ-সভাপতি সাব্বির হোসেন।

তারা ১০ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি/সম্পাদক বরাবর পৃথক পদত্যাগপত্র প্রেরণ করেন।

এছাড়া খুলনা জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানজীম মুস্তাফিজ বাচ্চু। বাংলাদেশ ছাত্রলীগ জেলা শাখার সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পাঠানো পদত্যাগ পত্রে তিনি সম্মেলন না করে কমিটি দেয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

৯ ডিসেম্বর নবগঠিত পাইকগাছা উপজেলা ছাত্রলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে রয়েছেন, পার্থ প্রতীম চক্রবর্তী সভাপতি, ৮ টি সহ-সভাপতি পদে রয়েছেন, তাজুল ইসলাম বাপি, বাপ্পারাজ মোড়ল, মুক্ত অধিকারী, আল মামুন, সাব্বির হোসেন, এস এম তানভীর হোসেন রাসেল, রিপন রায়, সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক পদে ফাইমিন সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মো: সাব্বির হোসেন, রাম কৃষ্ণ বাছাড়, রাহাদ বিশ্বাস, আবু নাইম, শেখ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক পদে ইমরান বিশ্বাস, মোস্তাফিজুর রহমান শাওন, সৌরভ গাইন, আবির হাসান অনিক, প্রচার সম্পাদক পদে চয়ন বিশ্বাস ও সংগ্রাম আচার্য দপ্তর সম্পাদক।

অন্যদিকে ১৬ সদস্য বিশিষ্ট পৌর ছাত্রলীগের কমিটিতে রয়েছেন, আবির আক্তার আকাশ সভাপতি, সহ-সভাপতি পদে রাসেদ বিশ্বাস, মিনহাজ আহমেদ সাগর, বাঁধন মন্ডল, এস এম ইয়াছিন আরাফাত, হাবিবুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক পদে আরিফ আহম্মেদ জয়, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাফিস আল জুবায়ের, মোকারম হোসেন, চন্দন সরকার, নূর আলম, আব্দুল্লাহ আল হাদী, সাংগঠনিক সম্পাদক পদে তন্ময় মন্ডল, ইমন হোসেন বাপ্পী, প্রচার সম্পাদক পল্লব মন্ডল ও জ্যাক মিঠু বিশ্বাসকে দপ্তর সম্পাদক করা হয়েছে।

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!