খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

রূপসা সেতু সংলগ্ন সড়কের উভয় পার্শ্বের অবৈধ স্থাপনা অপসারণের কাজ শুরু

নিজস্ব প্রতিবেদক

রূপসা সেতু সংলগ্ন সড়কের উভয় পার্শ্বে বাংলাদেশ সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক অধিগ্রহণকৃত ভূমিতে অবস্থিত সকল অবৈধ স্থাপনা অপসারণের কাজ শুরু হয়েছে। সোমবার সকাল থেকে বৈরি আবহাওয়া উপেক্ষা করে পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী খুলনা সওজ কর্তৃপক্ষ এ অবৈধ স্থাপনা অপসারণের কাজ শুরু করে।

The Governent and Local Authority Lands and Building (Recovery of Possession) Ordinance, 1970 ও মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৫ ধারা মোতাবেক মোবাইল কোর্ট পরিচালনা করেন সওজ এর খুলনা জোনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং স্টেট আইন কর্মকর্তা অনিন্দিতা রায় (উপসচিব)। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা সওজ এর নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য।

এর আগে গত ২৫ নভেম্বর সওজের নির্বাহী প্রকৌশলী স্বাক্ষরিত খুলনা সিটি বাই-পাস (এন-৭০৯) সড়কের KPI -এর আওতাভুক্ত খানজাহান আলী (রূপসা সেতু) সংলগ্ন এলাকাসহ ২২তম কিঃমিঃ হতে ২৫তম কিঃমিঃ পর্যন্ত সড়কের উভয় পার্শ্বে সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক অধিগ্রহণকৃত ভূমিতে অবস্থিত সকল অবৈধ স্থাপনা অপসারণ করা হবে মর্মে স্থানীয় এবং জাতীয় বেশ কয়েকটি পত্রিকায় গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

গণবিজ্ঞপ্তিতে নির্ধারিত সময়ের মধ্যে অবৈধ দখলদারিদের নিজ দায়িত্বে/নিজ খরচে সরিয়ে নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছিলো।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!