খুলনা, বাংলাদেশ | ৯ কার্তিক, ১৪৩১ | ২৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১২৯
  সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর উপদেষ্টা পরিষদের বৈঠকে সিন্ধান্ত
  তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে তিন রিভিউ আবেদনের শুনানি ১৭ নভেম্বর
আফিল জুটমিলস শ্রমিকদের বকেয়া পরিশোধের আশ্বাস

ব্যক্তিমালিকানাধীন সকল জুট মিল চালু ও বকেয়া পরিশোধের দাবিতে কর্মসূচি ঘোষণা

খানজাহান আলী থানা প্রতিনিধি

ব্যক্তিমালিকানাধীন সকল জুট মিল চালু ও বকেয়া পাওনা পরিশোধসহ ৬দফা দাবিতে শ্রমিক জনসভা বেসরকারি পাট সুতা বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে। আটরা শিল্পাঞ্চলের আফিল জুটমিল গেটের সামনে  শুক্রবার(২৯ অক্টোবর) বিকেল ৪টায় শ্রমিক জনসভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শেখ আমজাদ হোসেন।

শ্রমিক নেতা আঃ সালামের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ১ নং আটরা গিলাতলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শেখ মনিরুল ইসলাম। বক্তৃতা করেন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক খান গোলাম রসুল, মোঃ নিজামউদ্দিন, কাবিল হোসেন, ইউপি সদস্য হুমায়ুন কবির , মোঃ সাইফুল ইসলাম, মোঃ নুর আলম, বীর মুক্তিযোদ্ধা ক্বারী মোঃ আছহাব উদ্দিন, ইঞ্জিল কাজী, শেখ হাবিবুর রহমান , বক্তিয়ার সিকদার, আঃ ওহাব, শহিদুল সর্দার , আমির মুন্সি প্রমুখ ।

জনসভায় থেকে খুলনাঞ্চলের ব্যক্তিমালিকানাধীন সকল জুট মিল চালু ও বকেয়া পাওনা পরিশোধের দাবিতে ৩ দিনের কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ৩১ অক্টোবর রবিবার সকাল ১১ টায় কলকারখানা পরিদর্শকের সাথে শ্রমিক নেতাদের মতবিনিময় । ৪ নভেম্বর খুলনা জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান ও আগামি ৫ নভেম্বর শুক্রবার শিরোমনিতে শ্রমিক জনসভা অনুষ্ঠিত হবে। ৫ নভেম্বরের মধ্যে শ্রমিকদের সকল দাবি মেনে নেয়া না হলে পরবর্তিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে লাগাতার রাজপথ, রেলপথ অবরোধসহ কঠিন কর্মসুচি ঘোষণা করা হবে বলে নেতৃবৃন্দ জানান।

আফিল জুটমিলস শ্রমিকদের আগামী ৬ এবং ৭ নভেম্বরের মধ্যে পর্যায়ক্রমে তাদের বকেয়া পাওনা পরিশোধ করা হবে বলে প্রধান অতিথি শেখ মনিরুল ইসলাম আশ্বাস প্রদান করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!