খুলনা, বাংলাদেশ | ৯ কার্তিক, ১৪৩১ | ২৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১২৯
  সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর উপদেষ্টা পরিষদের বৈঠকে সিন্ধান্ত
  তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে তিন রিভিউ আবেদনের শুনানি ১৭ নভেম্বর
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ভ্যাকসিনেশন ক্যাম্পেইন (২য় ডোজ) উদ্বোধন অনুষ্ঠানে সিটি মেয়র

সকলকে স্বাস্থ্য বিধি প্রতিপালনের মাধ্যমে করোনা মোকাবেলা করতে হবে

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বিশেষ কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন (২য় ডোজ) প্রদান কার্যক্রম আজ বৃহস্পতিবার খুলনা মহানগরীতে যথাযথভাবে পরিচালিত হয়েছে। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সকাল ৯টায় নগরীর আমিরা বানু বেগম নগর মাতৃসদনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভ্যাকসিনেশন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। কেসিসি’র স্বাস্থ্য বিভাগ এ ক্যাম্পেইন এর আয়োজন করে।

ক্যাম্পেইন উদ্বোধনকালে সিটি মেয়র বলেন, সকলকে স্বাস্থ্য বিধি প্রতিপালনের মাধ্যমে করোনা মোকাবেলা করতে হবে। নিয়মিত মাস্ক ব্যবহার ও নিজের চারপাশের পরিবেশ পরিস্কার-পরিচ্ছন্ন রাখার কোন বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক দিক নির্দেশনা, সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের কারণেই বৈশ্বিক এ মহামারীর বিস্তার রোধ করা সম্ভব হয়েছে বলে তিনি উল্লেখ করেন। সিটি মেয়র আরো বলেন, ভারতের কিছু কিছু অঞ্চলে নতুন করে করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়েছে যার প্রকোপ আমাদের দেশেও আসতে পারে। তিনি করোনাকালীন যথাযথ দায়িত্ব পালনের জন্য স্বাস্থ্যসেবায় নিয়োজিত সকলকে ধন্যবাদ জানান এবং পুণরায় সংক্রমণের বিষয়ে উদাসীন না থেকে আগামীতেও আন্তরিকতার সাথে কাজ করার জন্য স্বাস্থ্য বিভাগের সাথে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

কেসিসি’র কাউন্সিলর কাজী আবুল কালাম আজাদ বিকু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সংরক্ষিত আসনের কাউন্সিলর কনিকা সাহা, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার ও খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ। স্বাগত বক্তৃতা করেন কেসিসি’র প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম আব্দুল্লাহ।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত গণটিকা ক্যাম্পেইনে মহানগরীর ৩১টি ওয়ার্ডের ৯৩টি কেন্দ্র থেকে ৩৪ হাজার ৫শ’ ৬৯ জনকে কোভিড-১৯ ভ্যাকসিনেশন প্রথম ডোজ প্রদান করা হয়। আজকের ক্যাম্পেইনে তাদেরকে টিকার ২য় ডোজ প্রদান করা হয়।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!