খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  হিযবুত তাহরীরকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা করল ভারত

দিঘলিয়া থেকে অবৈধ অস্ত্র উদ্ধার

দিঘলিয়া প্রতিনিধি

দিঘলিয়া থানা পুলিশ সেনহাটী ইউনিয়নের চন্দনীমহল গ্রামের একটি বাড়ি থেকে ৭ টি শোড়কী উদ্ধার করেছে। গতকাল ১৭ সেপ্টেম্বর গভীর রাতে একই ইউনিয়নের উঃ চন্দনীমহল গ্রাম থেকে বেশ কিছু, রামদা, চাকু, জিআই পাইপ এবং কোদালের আছাড় উদ্ধার করে। দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী এবং ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর সকালে দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়ন পরিষদের ভীতর থেকে র‍্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি দল অভিযান চালিয়ে ১ টি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি, ১টি স্টিলের চাপাতি, ২ টি মোবাইল ফোন, নগদ ৫ হাজার ৩৮২ টাকা ও কিছু লাঠিসোটা উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে র‍্যাব বুলু মোল্যা (৪০) পিতা মৃত রাজ্জাক মোল্যা সাং সিলুমপুর, মোঃ আবুল কালাম আজাদ কালাম (২৪) পিতা শহীদুল শেখ সাং পারচন্দ্রপুর, কালিয়া, জেলা নড়াইল এবং মোঃ খবির মোল্যা (৪৮) পিতা কওছার মোল্যা সাং জুঙ্গুসিয়া নামে ৩ জনকে গ্রেপ্তার করে দিঘলিয়া থানায় হস্তান্তর করে। এ ব্যাপারে দিঘলিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

নির্বাচনকে সামনে রেখে দিঘলিয়া, সেনহাটী, বারাকপুর এবং গাজীরহাট ইউনিয়নে অবৈধ অস্ত্র এবং অস্ত্রধারীদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে বলে গোপন সূত্রে জানা গেছে।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী খুলনা গেজেটকে বলেন, ২০ সেপ্টেম্বরের ইউপি নির্বাচন সুষ্ঠ, সুন্দর এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!