খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে চক্রান্ত বরদাশত করা হবে না: ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক

সুপ্রিমকোর্টের আইনজীবী অশোক কুমার ঘোষ কর্তৃক সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দিতে রাজনৈতিক দলগুলোকে দেয়া আইনি নোটিশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন মহানগর শাখার নেতৃবৃন্দ।

বুধবার (১৯ আগস্ট) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘৯২ ভাগ মুসলমানের দেশে সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার দাবির সাহস কোথা থেকে পায় জাতি তা জানতে চায়। অশোক কুমার ঘোষদের আষ্ফালন মেনে নেয়া যায় না। যারা ইসলাম, মুসলমান, মসজিদ, মাদরাসা সহ্য করতে পারে না, ৯২ ভাগ মুসলিম দেশে তাদের থাকার কোন অধিকার নেই।’

নেতৃবৃন্দ বলেন, ‌’রাষ্ট্রধর্ম ইসলাম সাংবিধানিক স্বীকৃত। রাষ্ট্র ধর্ম ইসলাম আছে, থাকবে। এ নিয়ে চক্রান্তকারীদের বিরুদ্ধে সরকারকে ব্যবস্থা নিতে হবে। অশোক কুমার ঘোষদের আষ্ফালন ধর্মীয় অনুভুতিতে চরম আঘাত।’

অবিলম্বে অশোক কুমার ঘোষকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে। এই অশোকরাই দেশের শান্তি বিনষ্ট করে ফায়দা নিতে চায়। এরা ইসলাম, দেশ ও মানবতার দুশমন। যারা ইসলাম সহ্য করতে পারে না তাদের জায়গা এখানে হবে না।

বিবৃতিদাতারা হলেন, ইসলামী আন্দোলন এর মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ, সহ সভাপতি মাওঃ মোজাফ্ফার হোসাইন, মুফতী মাহবুবুর রহমান, সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী মাওঃ দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, প্রচার সম্পাদক মোঃ আব্দুর রশীদ, সহ প্রচার গাজী ফেরদাউস সুমন, দপ্তর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সহ দপ্তর মোঃ সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মুক্তিযুদ্ধা জিএম কিবরিয়া, সহ অর্থ আলহাজ্ব মোমিনুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুফতী আমিরুল ইসলাম, সহ প্রশিক্ষণ মাওঃ হাফিজুর রহমান, ছাত্র ও যুব বিষয়ক মাওঃ ইমরান হোসাইন, শিক্ষা ও সাংস্কৃতিক মাওঃ শায়খুল ইসলাম বিন হাসান, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট কামাল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আব্দুস ছালাম, মহিলা ও পরিবার বিষয়ক ডাঃ মাওঃ নাসির উদ্দিন, সংখ্যালঘু বিষয়ক আবু তাহের, নির্বাহী সদস্য মাওঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব জাহিদুল ইসলাম, হাফেজ আব্দুল লতিফ প্রমুখ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!