খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  হিযবুত তাহরীরকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা করল ভারত

দিঘলিয়ায় সহিংস ঘটনায় মামলা, প্রধান আসামি বিদ্রোহী প্রার্থী

দিঘলিয়া প্রতিনিধি

খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটীতে নির্বাচনী সহিংস ঘটনায় দিঘলিয়া থানায় একটি মামলা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। উভয় গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

সেনহাটী ইউপি নির্বাচনে আঃ লীগের মনোনীত প্রার্থী ও জেলা আঃলীগের কার্যকরী সদস্য ফারহানা হালিম বাদী হয়ে প্রতিপক্ষ আঃলীগের বিদ্রোহী ও বহিস্কৃত প্রার্থী গাজী জিয়াউর রহমান ওরফে জিয়া গাজীকে প্রধান আসামি করে এ মামলা দায়ের করেন। মামলা নং ৯। তাং ১৩/০৯/২০২১।

মামলায় এজাহার নামীয় আসামী করা হয়েছে ৫১ জন। অজ্ঞাত ৫/৬ জন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১ জনকে গ্রেপ্তার করেছে।

গতকাল ১২ সেপ্টেম্বর দুপুরে সেনহাটী ইউপি নির্বাচনে আঃলীগের মনোনীত প্রার্থী ফারহানা হালিমের ৪ জন কর্মী মিজান মল্লিক (৪২), মনিরুল গাজী (২৮), বাবু গাজী (২৪), কাশেম গোলদার (৫৫) আঃলীগের বিদ্রোহী ও বহিস্কৃত প্রার্থী জিয়া গাজীর সমর্থকদের হামলায় মারাত্মক জখম হন। বর্তমানে আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ঘটনার সংগে জড়িত থাকার অভিযোগে ঘটনার দিন বিকালে জিয়া গাজীর ছোট ভাই মুসা গাজী (২৫) কে গ্রেপ্তার করে। এ ঘটনার জের ধরে একই দিন রাতে চন্দনীমহল নির্বাচনী অফিসে হামলার শিকার হন জিয়া গাজীর সমর্থক মারুফ।

বর্তমানে ঐ এলাকায় দু ‘প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশী টহল এবং নজরদারী বাড়ানো হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!