খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

রূপসার শিয়ালি গ্রামে হামলায় খুবি শিক্ষক সমিতির নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

সম্প্রতি খুলনার রূপসা উপজেলার শিয়ালি গ্রামে হামলা ও নির্যাতনের ঘটনায় খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি উদ্বিগ্ন। শিক্ষক সমিতি এ ধরনের অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানায়। স্থানীয় জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে জোরালো ব্যবস্থা গ্রহণ করার জন্য খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে। একইসাথে এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে হামলায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছে।

শিক্ষক সমিতি আশ^স্ত হয়েছে যে, গ্রামবাসীর নিরাপত্তায় ইতোমধ্যে গ্রামটিতে পুলিশ পাহারা জোরদার করা হয়েছে এবং ঘটনার পর সন্দেহভাজন কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা আশাবাদী যে, প্রশাসন এ ব্যাপারে আরো তৎপর হবে এবং শীঘ্রই জড়িতদেও শাস্তি নিশ্চিত করা হবে।

খুবি শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ওয়ালিউল হাসানাত ও সাধারণ সম্পাদক ড. তানজিল সওগাত স্বাক্ষরিত বিবৃতিতে আরও বলা হয়, “আমরা লক্ষ্য করেছি, শিয়ালি গ্রামে বিভিন্ন ধর্মাবলম্বী মানুষেরা দীর্ঘদিন ধরে সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্য দিয়ে বসবাস করে আসছে। তাদের মধ্যে সাম্প্রদায়িক কোন কোন্দল নেই। একটি মহল উদ্দেশ্যমূলকভাবে ধর্মীয় অনুভূতিতে আঘাতের মাধ্যমে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টায় লিপ্ত আছে। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় এ অপচেষ্টাকে রুখতে হবে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!