খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

চিতলমারীতে চুরির অভিযোগে আটক ২, ৪টি মোটরসাইকেল উদ্ধার

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে মোটরসাইকেল চুরির অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে। এ সময় তাদের দেওয়া তথ্য মতে চোরাইকৃত ৪ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে ।

পুলিশের কাছ থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) সদর থানার একটি দল অভিযান চালিয়ে রবিবার ভোরে বাগেরহাটের চিতলমারী উপজেলার আড়ুয়াবর্ণি, খড়মখালী ও হিজলা এলাকা থেকে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল উদ্ধার করেন। এ সময় মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, চিতলমারী উপজেলার হিজলা গ্রামের এহিয়া কাজীর ছেলে মাসুক কাজী (৩০) ও গোপালগঞ্জের পাইককান্দি গ্রামের মৃত আব্দুর সত্তার শিকদারের ছেলে মনিরুজ্জামান মিলন (৪৮)।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান আল-মামুন মুঠোফোনে জানান, গোপন সংবাদ পেয়ে তাদের একটি চৌকস দল বাগেরহাটের চিতলমারী উপজেলার বিভিন্ন স্থানে শনিবার রাত থেকে রবিবার (১ আগস্ট) ভোর পর্যন্ত অভিযান চালান। এ অভিযানে মোটরসাইকেল চোর সিন্ডিকেট কেটের ওই দুই সদস্যকে আটক করে এবং তাদের দেওয়া তথ্যমতে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!