খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত
  লালমনিরহাটের কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
  কেনিয়ায় কর বৃদ্ধির প্রতিবাদে গণবিক্ষোভ, গুলিতে নিহত ১০

টিকা নিবন্ধন সহায়তায় গ্রামের মানুষের পাশে সাচিয়াদহের ‘অগ্রপথিক’

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ইউনিয়ন পর্যায়ে গ্রামগুলোতে করোনাভাইরাস টিকা আগামী মাস থেকে দেয়া শুরু হবে। এ জন্য বিনামূল্যে টিকার নিবন্ধন করতে গ্রাম এবং ইউনিয়ন পর্যায়ে কাজ শুরু করেছে তেরখাদার স্বেচ্ছাসেবী সংগঠন ‘অগ্রপথিক সাচিয়াদহ’র সদস্যরা।

গত ২৩ জুলাই এ কার্যক্রম শুরু হয়ে চলবে বৃহস্পতিবার (২৭ জুলাই) পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এবং বিকাল ৪ থেকে সাড়ে ৬টা পর্যন্ত তেরখাদার সাচিয়াদহ পূর্বপাড়া সর্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গণ ও পশ্চিমপাড়ার মাথা দোকানের সামনে তারা টিকার রেজিস্ট্রেশনে গ্রামের মানুষকে সহায়তা করছেন।

এখন পর্যন্ত সংগঠনের পক্ষ থেকে সুরক্ষা অ্যাপের মাধ্যমে করোনা ভাইরাসের টিকার জন্য দুই শতাধিক মানুষকে ফ্রি রেজিস্ট্রেশন করে দিয়েছেন। এ কার্যক্রমের পাশাপাশি টিকা নিবন্ধনকারীদের ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতন করা হয়।

সংগঠনের উপদেষ্টা উপদেষ্টা নবেন্দু বিশ্বাস জানান, কোভিড-১৯ টিকার নিবন্ধনের অভাবে গ্রামের মানুষ টিকা গ্রহণে পিছিয়ে পড়ছে। তাই সরকার কর্তৃক নির্দেশনা বাস্তবায়ন অগ্রপথিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প করে কার্যক্রম পরিচালিত হচ্ছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!