খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
স্বাস্থ্যবিধি মানতে নারাজ জনগণ

পাইকগাছায় কঠোর বিধিনিষেধে ‍চলছে চোর-পুলিশ খেলা (ভিডিও)

পাইকগাছা প্রতিনিধি

কঠোর বিধি নিষেধের ৪র্থ দিন সোমবার খুলনার পাইকগাছায় যাত্রীবাহী বাস ছাড়া সকল প্রকার যানবাহন স্বাভাবিক নিয়মেই চলাচল করছে। কোথায়ও বিধি নিষেধের কোন বালাই নেই। প্রশাসনের পক্ষ থেকে পৌর জিরো পয়েন্টসহ উপজেলার বিভিন্ন স্থানে রয়েছে পুলিশি চেক পোষ্ট। তারপরও নানান অজুহাতে লোকজন ঘর থেকে বের হচ্ছেন।

পৌর বাজারে লোকজনের মারাত্মক ভিড়। বেশীর ভাগ লোকের মুখে নেই মাস্ক, আবার যাদের মাস্ক আছে তাও আবার থুতুতে। আর স্বাস্থ্য বিধির কোন বালাই কোথায় ও দেখা যায়নি। প্রায় সকল দোকানপাট খোলা রয়েছে। শুধুমাত্র প্রশাসনের কর্তা ব্যক্তিরা যখন আসছেন তখনই বন্ধ হচ্ছে ব্যবসা প্রতিষ্ঠান। দোকানদাররা ঘরের একটি সাটার কিংবা দরজা খোলা রেখে ভিতরে কাস্টমার ঢুকিয়ে আবার সেটা বন্ধ করে দিচ্ছেন। আবার পুলিশ কিংবা সেনাবাহিনীর কোন গাড়ী দেখলেই শুধু দোকান বন্ধের শব্দ আসে চারিদিক থেকে। আবার চলে গেলে সব কিছু স্বাভাবিক।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী এবং সহকারী কমিশনার (ভুমি) শাহারিয়ার হক এর নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যরা সব সময় টহল দিচ্ছেন। বিধি নিষেধ অমান্য করায় করছেন জরিমানা। কিন্তু তারপরও লোকজনের বিনা প্রয়োজনে বাহিরে বের হওয়া বন্ধ করা যাচ্ছে না। উপজেলায় মানুষের মধ্যে স্বাস্থ্য সচেতনতার বড়ই অভাব সর্বত্রই।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!