খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

ঈদে এবার আসছে না ‘যমজ’

বিনোদন ডেস্ক

সাত বছর আগে ঈদে প্রথম প্রচার করা হয় ‘যমজ’। নাটকটি জনপ্রিয়তা পেলে চ্যানেল কর্তৃপক্ষ নির্মাতা আজাদ কালামের সঙ্গে ১৫টি পর্বের চুক্তি করে। সেই চুক্তি শেষ হওয়ার কথা ছিল এবার। নাটকটি নির্মাণের সব প্রস্তুতিও নেওয়া হয়ে ছিল। এর মধ্যে শুরু হয়ে যায় কঠোর লকডাউন। বাতিল হয়ে যায় শুটিং। এ কারণে ঈদে এবার ‘যমজ’ আসছে না।

নাটকটি রচয়িতা কচি খন্দকার বলেন, ‘এবার আমার জন্য ব্যাড লাক। সবকিছুই প্রস্তুত ছিল। শেষ মুহুর্তে আমরা শুটিং করতে পারিনি। ঈদের পরে শুটিং করার কথা ছিল। যদিও সেটা এখনো কনফার্ম না, কবে শুটিং হবে জানি না।’

‘যমজ’ এর এবারের গল্পে নতুন তিনটি চরিত্র– জাকিয়া বারী মম, ফারুক আহমেদ, ডা এজাজের অভিনয় করার কথা ছিল। তাদের প্রথম দৃশ্য ছিল– হেলিকপ্টার নিয়ে গ্রামে আসবেন। পরে একটি যমজ চরিত্রকে বিদেশে নিয়ে যাবেন। এভাবে নানা মজার গল্পের চিত্রনাট্য তৈরি ছিল– এমনটাই জানালেন কচি খন্দকার।

নাটকটির নির্মাতা আজাদ কালাম বলেন, ‘প্রতি ঈদে “যমজ” নাটকের সিক্যুয়েল নিয়ে দর্শকের কাছে থেকে প্রচুর রেসপন্স পাই। কিন্তু এবার সব প্রস্তুতি থাকলেও শেষ মুহূর্তে শুটিং করা হয়নি। দর্শক নাটকটি এবার ঈদে দেখতে পাবে না। দেশের পরিস্থিতি বিবেচনায় মোশাররফ ভাই শুটিং করতে কিছুটা আতঙ্কিত বোধ করায় আমরা শুটিং বাতিল করেছি। তবে ঈদের পরে এটা শুটিং করার কথা রয়েছে।’

এখন পর্যন্ত ‘যমজ’–এর ১৪টি পর্ব প্রচার করা হয়েছে। প্রথম থেকেই নাটকটিতে মোশাররফ করিমের অভিনয় দর্শক পছন্দ করেন। সর্বশেষ পর্ব মোশাররফ করিমকে প্রথমবারের মতো চারটি চরিত্রে দেখা যায়। প্রথমবারের মতো অভিনয় করছিলেন সারিকা। নাটকে তাঁর চরিত্রের নাম জবা। পর্বটি লিখেছেন কচি খন্দকার। নাটকে আরও অভিনয় করেন কচি খন্দকার, অলিউল হক প্রমুখ।

ঈদ আয়োজনে ঈদের প্রথম দিন মোশাররফ করিম অভিনীত ‘প্রচ্ছদ’, ‘উধাও’, ‘তুলা মীন মকর’, ঈদ ধারাবাহিক ‘মেডেল’সহ একাধিক নাটক প্রচার হওয়ার কথা রয়েছে। নাটকগুলোয় মোশাররফ করিমের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন রোবেনা রেজা জুঁই, জাকিয়া বারী মম, সারিকা প্রমুখ। নাটকগুলো প্রচার করা হবে এনটিভি ও আরটিভিতে।

 

খুলনা গেজেট/ এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!