খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  গাজীপুরের কোনাবাড়ীতে পাট গুদামে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস

উন্নত চিকিৎসার জন্য আজ সিঙ্গাপুর যাচ্ছেন কেসিসি মেয়র

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আ’লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করবেন। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার চিকিৎসা নেয়ার কথা রয়েছে।

মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৭ মে তীব্র জ্বর নিয়ে তাকে খুলনার শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। গত ৮ মে থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তালুকদার আবদুল খালেক।

শহিদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) প্রকাশ চন্দ্র বিশ্বাস বলেছিলেন, সিটি মেয়র আগে থেকেই হৃদরোগ, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে আক্রান্ত ছিলেন। গত বছর তার প্রস্টেট গ্ল্যান্ডে অপারেশন হয়েছিল। অপারেশনের ওই স্থানে ইনফেকশনসহ নানা সমস্যায় আক্রান্ত তিনি।

মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে নগর আ’লীগের সভাপতি, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক রওনা হবেন। সঙ্গে তার স্ত্রী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, এছাড়া তার ভাইয়ের মেয়ে মেঘলা ও তার স্বামী মেয়রের সঙ্গে যাচ্ছেন।

তিনি বলেন, কেসিসি মেয়রের চিকিৎসার বিষয়ে সার্বিক বিষয় তত্ত্বাবধায়ন করছেন বঙ্গবন্ধু’র ভ্রাতুষ্পুত্র সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692