খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

কুষ্টিয়ায় কারোনা ও উপসর্গে আরও ১৫ জনের মৃত‌্যু

গেজেট ডেস্ক

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া, উপসর্গ নিয়ে মারা গেছেন আরও তিন জন। এই সময়ে ১৭৭টি নমুনা পরীক্ষায় ৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩২ দশমিক ২০ শতাংশ।

গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত এই মৃত্যু ও শনাক্ত হয়।

করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (অরএমও) আশরাফুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এর আগের ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয় ১২ জনের এবং উপসর্গ নিয়ে মারা যান আরও দুই জন। একই সময়ে ৮২টি নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ছিল ২৫ দশমিক ৬১ শতাংশ।

এর আগের ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয় ১০ জনের এবং উপসর্গ নিয়ে মারা যান আরও তিন জন। একই সময়ে ৪৭৬টি নমুনা পরীক্ষায় ২০২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ছিল ৪২ দশমিক ৪৩ শতাংশ।

আশরাফুল ইসলাম জানিয়েছেন, করোনায় মৃত সবাই কুষ্টিয়া স্বাস্থ্য বিভাগের অধীনে চিকিৎসাধীন ছিলেন। অন্যদিকে, উপসর্গ নিয়ে যারা মারা গিয়েছিলেন, তারা গতকাল বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তিনি আরও জানান, আজ সকাল ৮টা পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ২০০ শয্যার করোনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ২৪৪ জন। গতকাল ছিলেন ২৪৭ জন। তার আগের দিন ছিলেন ২৫৬ জন।

আজ সকাল ৮টা পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন তিন হাজার ৪৮৭ জন। আগের দিন ছিলেন তিন হাজার ৬২৮ জন। তার আগের দিন এ সংখ্যা ছিল তিন হাজার ৮২৪ জন।

বর্তমানে স্বাস্থ্য বিভাগের তালিকায় জেলায় হোম আইসোলেশন ও হাসপাতালে চিকিৎসাধীন মোট আক্রান্ত আছেন তিন হাজার ৭৩১ জন। গতকাল ছিলেন চার হাজার ৮০ জন। এর আগের দিন ছিলেন তিন হাজার ৮৭৫ জন।

কুষ্টিয়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৭২ জন। জেলায় মোট মারা গেছেন ৪৫৪ জন।

খুলনা গেজেট/টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692