খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

‌মোংলায় চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে হামলায় একজন নিহত, আহত ৪

মোংলা প্রতিনিধি

মংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামে চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও চার জন আহত হয়েছেন। মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোতাহার সরদার (৪২), শুকুর আলী শেখ (৫৫), পিতা-হাসান আলী শেখ, রেজাউল শেখ (৪০), আলাউদ্দিন সরদার (৩২) এবং অহিদুল শেখ (৩০) নেওয়া হয়। পরবর্তীতে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে রাত ১০টার দিকে মোতাহার সরদারের মৃত্যু হয়। বাকিরাও সেখানে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, সোনাইলতলা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের একটি চিংড়ি ঘের নিয়ে বিরোধ চলে আসছিলো স্থানীয় ইউপি মেম্বার আব্দুল্লাহ শেখ এবং একই এলাকার মোতাহার সরদারদের সাথে।

সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যায় বিরোধপূর্ণ ওই ঘেরটি দখল নিতে এসে মোতাহার সরদারদের উপর হামলাকারীরা লাঠি, ছুরি, রড নিয়ে হামলা চালায়।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওচি) মনিরুল ইসলাম জানান, ঘটনার সাথে সাথেই পুলিশের একটি বিশেষ টিম সেখানে পাঠানো হয়েছে এবং আমি নিজে ঘটনাস্থল এসেছি। আসামি ধরতে আমাদের অভিযান চলছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা আর না ঘটে সেজন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!