খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

৪ কোটি টাকা চেয়ে এসএমসিকে শাকিব খানের লিগ্যাল নোটিশ

বিনোদন ডেস্ক

২০২২ সালের ৩০ জুন ‘এসএমসি ওরস্যালাইন-এন’ এর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় চিত্রনায়ক শাকিব খানের। পরে আর কোনো চুক্তিই করেননি তারা। তবুও বেআইনিভাবে শাকিব খানের ছবি ও ব্র্যান্ড ইমেজ ব্যবহার করছে তারা। যার জন্য প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন শাকিব।

রোববার (৩ সেপ্টেম্বর) ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে এসএমসি’র কাছে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। শাকিব খানের পক্ষ হয়ে তার আইনজীবী ব্যারিস্টার ওলরা আফরিন নোটিশটি প্রেরণ করেন।

২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন। ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত তার সঙ্গে চুক্তি হয় এসএমসি’র।

এমতাবস্থায় ২০২৩ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচারিত শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনে ‘১৩টি প্রশ্ন’ অনুষ্ঠানে বিজ্ঞাপন বিরতিতে শাকিব খানের বিজ্ঞাপনগুলি অবিচ্ছিন্নভাবে এবং ক্রমাগতভাবে প্রদর্শন করা হয়।

লিগ্যাল নোটিশে বলা হয়, অননুমোদিত এ বিজ্ঞাপনগুলি প্রচারণায় নায়ক শাকিব খানের আর্থিক ক্ষতি, খ্যাতির ক্ষতি এবং অসুবিধার কথা বিবেচনা করে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে সাত দিনের সময় দিয়েছেন শাকিব। এর মধ্যে, ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেবেন তিনি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!