খুলনা, বাংলাদেশ | ৯ আষাঢ়, ১৪৩১ | ২৩ জুন, ২০২৪

Breaking News

৩৩ বছর পর রজনীকান্ত-অমিতাভের একসঙ্গে শুটিং

বিনোদন ডেস্ক

একজন তামিল ইন্ডাস্ট্রির সুপারস্টার, আরেকজন বলিউড শাহেনশাহ। দুইজনই যে দুইজনের জায়গায় সেরা-তা বলার অপেক্ষা থাকেনা। রজনীকান্ত ও অমিতাভ বচ্চন একসঙ্গে কয়েকটি ছবিতে কাজ করেছেন। সর্বশেষ ১৯৯১ সালে তাদেরকে ‘হাম’ সিনেমায় দেখা গিয়েছিল। এরপর কেটে গেছে ৩৩ বছর। এতোদিন পর ফের একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা। এবারের মিশন ‘থালাইভার ১৭০’।

বুধবার (২৫ অক্টোবর) একসঙ্গে কাজ শুরু করেছেন এই দুই তারকা। শুটিং সংশ্লিষ্ট একটি ছবি নিজের টুইটার প্রোফাইলে পোস্ট করেছেন রজনীকান্ত। ক্যাপশনে তিনি লিখেছেন, ৩৩ বছর পর, আমি আবার কাজ করছি আমার মেন্টর, দুর্দান্ত, শ্রী অমিতাভ বচ্চনের সঙ্গে লাইকার আগামী ‘থালাইভার ১৭০’ সিনেমা পরিচালনায় রয়েছেন টি জে জ্ঞানাভেল। আনন্দে আমার হৃদপিণ্ড দ্রুত হয়ে গেছে।

অমিতাভও এর আগে নিজের ব্যক্তিগত ব্লগে পোস্ট করে লেখেন, তিনি এ সিনেমার জন্য রজনীকান্তের সঙ্গে তার প্রথম দৃশ্যের শুট করতে যাচ্ছেন।

এই অভিনেতা লেখেন, ‘আজ থেকে নতুন একটি প্রজেক্ট শুরু হলো, রজনীকান্ত জির সঙ্গে। কর্মক্ষেত্রে একসঙ্গে কাজ আবার, অনেক বছর পর সুযোগ এল।’ অমিতাভের ভাষায় রজনীকান্ত অসাধারণ মানুষ’।

মার্চ মাসে ‘থালাইভার ১৭০’ সিনোমর নাম ঘোষণা করা হয় নির্মাতার পক্ষ থকে। এটি রজনীকান্তের ১৭০তম সিনেমা। ‘লাইকা প্রোডাকশন’ প্রযোজিত এ সিনেমার আনুষ্ঠানিক নাম ঘোষণা করা হয়নি এখনো। সম্পূর্ণ বিনোদন নির্ভর এ সিনেমা সমাজের প্রতি একটি বার্তা দেবে বলে শোনা যাচ্ছে।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!