খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

হরিণাকুন্ডুতে একসাথে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে একসাথে বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী-স্ত্রী। রোববার বিকেলে উপজেলার বেলতলা গ্রামে এই ঘটনা ঘটে। মৃতরা হলেন ওই গ্রামের রাহিন ইসলাম (৩০) ও তার স্ত্রী আখি খাতুন (২৫)। রাহিন ওই গ্রামের আলী হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে রাহিনের শ্বশুরবাড়ির লোকজন বাড়িতে আসা নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হয়। এ নিয়ে দু‘জনের মধ্যে বাকবিতন্ডা হয়। বিকেলে তারা নিজ ঘরে একসাথে বিষপান করে। প্রতিবেশিরা খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে বিকেল চারটার দিকে আখি খাতুনের মৃত্যু হয়। আর স্ত্রীর মৃত্যুর প্রায় দেড় ঘন্টা পর বিকেল সাড়ে পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন ইসলাম।

রাহিনের মা মঞ্জিলা খাতুন জানান, তিনমাস আগে তার ছেলে রাহিন নিজ পছন্দে আখিকে বিয়ে করে। তাদের মধ্যে পূর্ব পরিচয় ছিল। বিয়ের পর আখির বাবার বাড়ির লোকজন প্রায়ই তাদের বাড়িতে আসতো। এ নিয়ে তার ছেলে ও বউয়ের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। রোববার দুপুরে আখি রাহিনকে তার ভাবি আসবে বলে জানায়। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য হয়। পরে বিকেল তিনটার দিকে তারা কৃষিজমিতে দেওয়ার জন্য ঘরে থাকা বিষপান করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামিমা সুলতানা জানান, হাসপাতালে আসার পরই স্ত্রী আখি খাতুন মারা গেছেন। আর তার দেড় ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!