খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ভোলায় অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান আ ক ম নাসিরুদ্দিন নান্নু ও তার ছেলে আটক
  খুলনা জেলা বিএনপির আহ্ববায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

হবিগঞ্জে হাত পা বেঁধে রাতভর গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

গেজেট ডেস্ক

হবিগঞ্জের নবীগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ মামলার ২নং আসামী সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর (৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার মিনহাজপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) উত্তম কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সাইফুল আলমপুর গ্রামের সাদিক মিয়ার ছেলে ও স্থানীয় সিএনজি চালক। রাতে নবীগঞ্জ থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মামলায় অভিযোগ করা হয়, রোববার সন্ধ্যায় সিএনজিযোগে শেরপুর থেকে নবীগঞ্জের মজলিসপুর যাচ্ছিলেন। এ সময় গৃহবধূকে হাত পা, মুখ বেঁধে বিভিন্নস্থানে নিয়ে রাতভর ধর্ষণ করে সিএনজি শ্রমিকরা। পরে আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে এনে রাতভর সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে সকালে সিএনজিযোগে তাকে তার আত্মীয়র বাড়ীতে পাঠিয়ে দেয়া হয়।

খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবলের সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে পুলিশের দুইটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভিকটিম গৃহবধূকে উদ্ধার করেন। এ ঘটনায় মঙ্গলবার ভোরে নবীগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন অভিযোগকারী গৃহবধূ।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান জানান, মামলার ২য় আসামি সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!