খুলনা, বাংলাদেশ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৬৭
  রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২
  ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি পালন

গেজেট ডেস্ক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগ।  শনিবার (২৭জুলাই) সকাল ৭ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্যে দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। সকাল ৯ টায় টুটপাড়া কবরস্থানে খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবর জিয়াতর করা হয়। পরে সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে মোস্তফা রশিদী সুজা’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়। বেলা ১১ টায় নগরীর সবুরুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ফলজ ও ঔষধী গাছের চারা রোপনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়। এরপর জোহর নামাজের পরে দলীয় কার্যালয়ের সামনে জাতির পিতার দৌহিত্র প্রধানমন্ত্রীশেখ হাসিনার সুযোগ্য পুত্র এবং তাঁর তথ্য ও প্রযুক্তি উপদেষ্ঠা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনে তার দীর্ঘায়ু কামনায়, খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা’র রুহের মাগফিরাত কামনায় ও আগুন সন্ত্রাস এবং সহিংসতায় নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা, সকল দলীয় নেতাকর্মী এবং নিহত সাধারণ জনগণের রুহের মাগফিরাত কামনা করে আহত নেতাকর্মীদের স্স্থুতা কামনায় অনুষ্ঠিত হয়। দোয়া শেষে তিন শতাধিক অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.ডি.এ বাবুল রানা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড সুজিত অধিকারী।

কর্মসূচিতে অতিথিবৃন্দ বলেন, ‘জাতির পতাকা আবারও খামচে ধরছে ৭১ এর পরাজিত শক্তির সেই পুরোনো শকুন। তারা তাদের খোলস পরিবর্তন করে বিভিন্ন শ্রেণী গোষ্টির উপর ভরে করে দেশে আগুন সন্ত্রাস, নৃশংসভাবে পুলিশ বিজিবি সাংবাদিকসহ সাধারণ মানুষ হত্যা, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে হামলা লুটপাট করে ধ্বংসলীলায় মেতে উঠেছে। ৭১ পরাজিত শক্তি ও তাদের দোসর বিএনপি জামাত কখনো এদেশের মঙ্গল চায়নি। তারা তাদের পরাজয়ের গ্লানি ভুলতে না পেরে দেশের সম্পদ ও সাধারণ মানুষের জানমালের উপর হামলা করছে।

এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদকমোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, এস. এম. খালিদীন রশিদী সুকর্ন, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো: আবু হানিফ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম.এ নাসিম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস.এম আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ড. সাইদুর রহমান, মোঃ মিজানুর রহমান জিয়া, মোঃ রাজীব হোসাইন, শাহরিয়ার মাহমুদ রিয়াদ, বিজয় কুমার দে মিঠু, বায়জিদ হোসেন, এস এম হাবিবুর রহমান, কুমারেশ মন্ডল, আসাদুজ্জামান নুর, এইচ এম কামাল হোসেন, মো: আব্দুল মান্নান শেখ, মো: ফেরদৌসুর রহমান, এম এম ইমরান হোসেন, মোঃ তাজমুল হক তাজু, এস.এম. আসিফ ইকবাল সবুজ, মোঃ ইখতিয়ার উদ্দিন মোল্লা, রফিকুর রহমান মারুফ, মোঃ হুমায়ুন শিকদার, লিটন মাহমুদ, রবীন্দ্রনাথ ধর, মো: ওয়াহিদুজ্জামান, মোঃ জিলহজ্জ হাওলাদার, মোঃ রিপনুজ্জামান রিপন, রাজিব দাশ টাল্টু, গাজী কামরুল ইসলাম, এ্যাড শেখ ইকবাল মোর্শেদ মনি, মো: সিরাজুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান হাবিব, মোঃ আসাদুজ্জামান লিপন, মো: জাহাঙ্গীর হোসেন, শেখ হেলাল বাবু, অনুপম মন্ডল, ইঞ্জি মিথুন কুমার ঘোষ, মোঃ ইমরান হাওলাদার, শেখ মোস্তাফিজুর রহমান বাদল, মোসাঃ সুরভী আক্তার লাইজু, মোঃ রফিকুল ইসলাম কাজল, মোঃ রফিকুল ইসলাম রুবেল, মোঃ কামরুল হাসান বাপ্পী, স্বপন কুমার রায়, মোঃ শফিকুল ইসলাম সোহাগ, মোঃ রবিউল ইসলাম প্রিন্স, চিন্ময় রায়, উজ্জল হোসেন, সাব্বির আহমেদ, সাইদুর রহমান মফিজ, মোঃ ইমরান হোসেন সাগর, খান মোসাদ্দেক হোসেন ইমন, রফিকুল ইসলাম খান, কাউন্সিলর শরিফুল ইসলাম প্রিন্স, গাজী মোফাজ্জেল হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন, সুজল সেন, সোহাগ জোমাদ্দার,মোঃ হাসান শেখ, মোঃ জাকির হোসেন খোকন, হামিদা বেগম, মোঃ নাসির উদ্দিন, কাজী মোঃ জায়েনুর ইসলাম বাবু, শেখ রায়হান উদ্দিন, জাহিদুল ইসলাম জাহিদ, মোঃ শফিকুল ইসলাম অভি, মোঃ মাসুদ রানা, মোঃ হেলাল খান, মোঃ কবির হোসেন, মোঃ ইমরান গাজী, ফয়সাল হোসেন, মোঃ রাজু শেখ, শহিদুল ইসলাম, এ.কে.এম জান্নাতুল ফেরদৌস রুপম, ইঞ্জি. মোঃ হাফিজুর রহমান, মোঃ নাসির শেখ, মোঃ মারুফ হোসেন, শহিদুল ইসলাম রিপন, শামীম হাওলাদার, হাসান মোল্লা, নিয়াজ মোর্শেদ সৈকত, নূর আলম সজিব, ইব্রাহিম হোসেন আরজু, আফরোজ আহসান, রওশন অনির্জী অন্তু, মোঃ ফয়জুর রহমান আরাফাত, মোঃ শওকত হাওলাদার, মোঃ আরিফুল ইসলাম রাসেল, মোঃ আল-আমিন হাওলাদার, মোঃ সুমন হাওলাদার, তারিফুল ইসলাম তারিফ, মোঃ জাকারিয়া শেখ, রাশেদুজ্জামান রুবেল, নাসির মৃধা, মাসুম চৌধুরী, নুরুন নাহার খাতুন মুন্নী এবং মোঃ আল-আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সাজাহান শিকদার, মোঃ আনিস শেখ, মাঃ রাজু মোল্লা, তুষার সরকার প্রমুখ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!