খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সেনা কর্মকর্তা লে. তানজিম হত্যা মামলার অন্যতম দুই আসামিকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী

স্বাগতিকদের হারিয়ে নতুন বার্তা দিলো দক্ষিণ আফ্রিকা

ক্রীড়া ডেস্ক

 অবশেষে সুপার এইটে এসে যুক্তরাষ্ট্রের বিপক্ষে বড় রানের দেখা পেল দক্ষিণ আফ্রিকা। সুপার এইটের প্রথম ম্যাচে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ১৯৪ রান করেছে এইডেন মার্করামের দল। আর এতেই বাজিমাত। স্বাগতিকদের ১৮ রানে হারিয়ে সুপার এইটে শুভ সূচনা করলো পোটিয়াসরা। বড় রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬ উইকেট  ১৭৬ রান করে যুক্তরাষ্ট্র।

এর আগে বুধবার (১৯ জুন)  অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে মুখােমুখি হয় যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ আফ্রিকা। ব্যাটিংয়ে নেমে শুরুটা একদমই সুখকর হয় প্রোটিয়াদের। ১৬ রানের মাথায় রিজা হেনড্রিক্সের উইকেট হারায় তারা। সেখান থেকে আর কোন সুযোগ তৈরি করতে পারেনি যুক্তরাষ্ট্র। মার্করামকে সঙ্গে নিয়ে দ্বিতীয় উইকেটে ৬০ বলে ১১০ রানের জুটি গড়েন কুইন্টন ডি কক। যুক্তরাষ্ট্র দ্বিতীয় উইকেট তুলে ১৩ তম ওভারে এসে। ৫ ছক্কা এবং ৭ চারে ৪০ বলে ৭৪ রান করা ডি কককে ফেরান হারমিত সিং। পরের বলেই ডেভিড মিলারকেও ফেরান তিনি।

শেষ ব্যাটসম্যান হিসেবে ৩২ বলে ৪৬ রান করে বিদায় নেন মার্করাম। প্রােটিয়াদের দলীয় সংগ্রহ তখন ৪ উইকেটে ১৪১ রান। এরপর ৩০ বলে ৫৩ রানের অবিচ্ছিন্ন জুটিতে বাকি ইনিংস টেনে নেন হেনরিখ ক্লাসেন এবং ট্রিস্টান স্টাবস। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেটে ১৯৪ রানে থামে দক্ষিণ আফ্রিকার ইনিংস।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!