খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  রাজবাড়ীর কালুখালীতে দুই ট্রাকের সংঘর্ষে দুই হেলপার নিহত
  কোটা আন্দোলন : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু অবরোধ করেছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

সুস্থ হয়েও চিন্তিত সামান্থা, ভেবেচিন্তে নিচ্ছেন সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক

‘মুকুথি আম্মান ২’ সিনেমার প্রস্তাব ফেরালেন শীর্ষস্থানীয় তেলেগু ও বলিউড অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এ সিনেমার প্রথম পর্বে দেবী চরিত্রে দেখা গিয়েছিল ‘লেডি সুপারস্টার’খ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারাকে। অনিন্দ্য অভিনয় দিয়ে তিনি দর্শক মনোযোগ কেড়েছিলেন। তারপরও অভিনেতা-পরিচালক আরজে বালাজি সিনেমার সিক্যুয়ালের জন্য নয়নতারার বদলে অন্য একজন প্রথম সারির নায়িকাকে নিতে চেয়েছিলেন।

এই নির্মাতার প্রথম পছন্দ ছিল সামান্থা। সে কারণেই তাঁকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সামান্থা যে প্রস্তাব ফেরাবেন, এটা নির্মাতারা ভাবতেও পারেননি।

অভিনেত্রী অনেকটা বিনয়ের সঙ্গেই জানিয়ে দিয়েছেন, এ মুহূর্তে কোনো ঐশ্বরিক ভূমিকায় অভিনয় করতে চান না তিনি। এটাও জানিয়েছেন, সিনেমার কাহিনী এবং যে দলটি নির্মাণের সঙ্গে যুক্ত, তাদের সবার কাজই ভালো লাগে। তাই ‘মুকুথি আম্মান ২’ একটি ভালো নির্মাণ হতে যাচ্ছে, এতে কোনো সন্দেহ নেই। তারপরও এ মুহূর্তে এ ধরনের সিনেমায় কাজ করতে চাইছেন না।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ‘মুকুথি আম্মান ২’ সিনেমার প্রস্তাব ফেরানোর কারণ সামান্থা স্পষ্ট করে না জানালেও অনেকের অনুমান, অভিনেত্রী তাঁর গ্ল্যামার ইমেজ নিয়ে একটু বেশি চিন্তিত। তাই দেবী চরিত্রে অভিনয় নিয়ে খুব একটা আগ্রহী নন।

অভিনেত্রীর সহকর্মীদের অনেকে বলছেন, দীর্ঘ সময় মায়োসাইটিস রোগে আক্রান্ত থাকায় সামান্থার ত্বকে এক ধরনের পরিবর্তন দেখা দিয়েছে। গ্ল্যামার তারকাদের জন্য এটি বড় রকমের দুশ্চিন্তার বিষয়। যদিও দেশের বাইরে গিয়ে বিপুল অঙ্কের টাকা খরচ করে উন্নত চিকিৎসা নিয়েছেন। দীর্ঘদিন চিকিৎসা নিয়ে অভিনেত্রী এখন অনেকটাই সুস্থ, তারপরও নিজেকে পর্দায় তুলে ধরার বিষয়ে আগের চেয়ে একটু ভেবেচিন্তে সিদ্ধান্ত নিচ্ছেন।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!