খুলনা, বাংলাদেশ | ৬ আশ্বিন, ১৪৩১ | ২১ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাটে বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু, হাসপাতালে ৮৪৩
  সিলেটে বজ্রপাতে কিশোরসহ নিহত ২

সিলেটে বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

গেজেট ডেস্ক 

সিলেটে বজ্রপাতে একদিনে ৪ জনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার (২১ সেপ্টেম্বর) জেলার জৈন্তাপুর উপজেলায় ২ জন ও কানাইঘাট উপজেলায় ২ জন মারা গেছেন।

নিহতরা হলেন, জৈন্তাপুর ইউনিয়নের আগফৌদ গ্রামের নূরুল হকের ছেলে নাহিদ আহমদ (১৩), একই ইউনিয়নের ভিত্রিখেল ববরবন্দ গ্রামের কালা মিয়ার ছেলে আব্দুল মান্নান মনই (৪৫), কানাইঘাট উপজেলার কেউটিহাওর এলাকার জমশেদ আলীর ছেলে মাসুক উদ্দিন ওরফে কালা মিয়া (৪০) ও কানাইঘাট পৌরসভার উত্তর দলইরমাঠি (খেলুরবন) গ্রামের তোতা মিয়ার ছেলে নুর উদ্দিন (৬০)।

জানা যায়, আব্দুল মান্নান মাঠে কৃষি কাজ করছিলেন। এদিন দুপুর সাড়ে ১২টার দিকে বজ্রপাতে মাঠেই মারা যান তিনি। আর নাহিদ বন্ধুর বাড়ি যাওয়ার জন্য বাড়ির বাইরে গিয়েছিলেন। নদীর পাড়ে থাকাকালীন বজ্রপাত তার ওপরে পড়লে তিনিও ঘটনাস্থলে মারা যান। এদিকে নুর উদ্দিন বাড়ির পাশের নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা যান। এ সময় তার সঙ্গে আরও ৩০-৪০ জন সেখানে গিয়েছিলেন। বজ্রপাতে সেখানে থাকা আরও ৪ জন আহত হয়েছেন। রাত ৯টার দিকে তার মরদেহ দাফন করা হবে। আর কালা মিয়া বাড়ির বাইরে ছিলেন। বাড়ি যাওয়ার পথে তিনি বজ্রপাতে মারা যান। এশার নামাজের পর তার মরদেহ দাফন করা হবে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ সুরতহাল করে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ও বজ্রপাতে মারা যাওয়ার খবর পুরোপুরি নিশ্চিত হয়ে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ‘বজ্রপাতে দুজনের মৃত্যুর খবর আমরা পেয়েছি। তবে বিস্তারিত তথ্য এখনো পাইনি।’

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!