খুলনা, বাংলাদেশ | ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

সালমান খানের নামে নকল বিজ্ঞাপন! কড়া হুঁশিয়ারি অভিনেতার

বিনোদন ডেস্ক

সালমান খানের প্রোডাকশন হাউস এসকেএফের সিনেমার জন্য নাকি খোঁজা হচ্ছে নতুন নায়ক-নায়িকা। কথাটা খোদ অভিনেতার কানে পৌঁছায়। এরপর তড়িঘড়ি পদক্ষেপ করলেন তিনি। জারি করলেন অফিসিয়াল স্টেটমেন্ট।

রীতিমতো বিজ্ঞাপন দিয়ে খোঁজ চলছিল নতুন নতুন অভিনেতা-অভিনেত্রীর। এমনকি সেই বিজ্ঞাপনে বলা হয়, খোদ সলমন খানই নাকি বেছে নেবেন আগামীর এই তারকাকে। এই মর্মে অভিনেতার প্রযোজনা সংস্থা সালমান খান ফিল্মস-এর নাম করে একটি নকল বিজ্ঞাপন ছড়িয়ে পড়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়া পেজে। আর তা দেখে ভিড় জমায় উঠতি তারকারা। শুরু হয় ফোনের পালা। তাই বাধ্য হয়েই বিবৃতি দিয়ে হুঁশিয়ারি দিলেন বলিউড ভাইজান।

সোশ্যাল মিডিয়ায় বিবৃতি জারি করে সালমান ও তার প্রযোজনা সংস্থার তরফ লেখা হয়, ‘সবার জ্ঞাতার্থে জানানো হচ্ছে, সালমান খান কিংবা তার প্রযোজনা সংস্থা এই মুহূর্তে কোনো সিনেমা করছেন না। এমনকি কোনো সিনেমার জন্য অভিনেতা-অভিনেত্রীও খুঁজছেন না। এর জন্য কোনো কাস্টিং ডিরেক্টর নিয়োগ করা হয়নি। এই ধরনের বিজ্ঞাপনে ভরসা করবেন না। বেআইনিভাবে যারা মিস্টার খান ও এসকেএফের ব্যবহার করবেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

আপাতত ‘টাইগার থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সালমান। বিগত দুবছর ধরে চলছে এই সিনেমার শুটিং। এই বছর যশরাজের ‘স্পাই ইউনিভার্স’-এর অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা হতে চলেছে ‘টাইগার থ্রি’।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!