খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  জামালপুরে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, মাদরাসা শিক্ষকসহ নিহত ৩
  ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী
  টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০

সাতক্ষীরা সীমান্তে দুই দালালসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বিজিবি সদস্যরা পৃথক অভিযানে সীমান্ত পারাপারের সময় দুই দালালসহ ৫ জনকে আটক করেছে। শুক্রবার (৪ অক্টোবর) ভোর রাত ৩টার দিকে সদর উপজেলার পদ্মশাখরা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার পথে দুই দালালসহ ৩ জন এবং ভোর রাত সোয়া ৪টার দিকে কলারোয়ার হিজলদী সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসার সময় এক নারী সহ দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা গ্রামের শামসুদ্দিন গাজির ছেলে দালাল মোঃ জসিম উদ্দিন (৩৮) ও লক্ষ্মীদাড়ী গ্রামের আসাদুল সরদারের ছেলে মোঃ বিলাদ হোসেন (২৩) একই গ্রামের আব্দুল মজিদের ছেলে মোঃ শামছুজ্জামান (৩৯), এবং শরিয়তপুর জেলার জাজিরা থানার রামকৃষ্ণপুর গ্রামের মৃত সামছুল মোল্লা মেয়ে মৌসুমী (৩৪) ও ফরিদপুর জেলার আলফাডাংগা থানার রুদ্রবানা গ্রামের মৃত আয়নাল উদ্দিন শেখার ছেলে মোঃ মামুন শেখ (৩৩)।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে বিজিবির সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়ন সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

বিজিবি সূত্র জানায়, সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় শুক্রবার ভোর রাত ৩টার দিকে শামছুজ্জামানকে আটক করে বিজিবি সদস্যরা। এসময় তাকে পারাপারে সহায়তা করার অভিযোগে দুই দালাল মোঃ জসিম উদ্দিন ও মোঃ বিলাদ হোসেনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি মোটরসাইকেল জব্দ করে বিজিবি পদ্মশাখরা বিওপির কর্তৃব্যরত সদস্যরা।

অপরদিকে শুক্রবার ভোররাত সোয়া ৪টার দিকে কলারোয়া উপজেলার হিজলদী সীমান্তের সুলতানপুর মাঠ নামক স্থানে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার সময় মৌসুমী মোঃ মামুনকে আটক করা হয়। সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের হিজলদী বিওপির একটি বিশেষ অভিযানিক দলের সদস্যরা তাদেরকে আটক করে।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক পিবিজিএম, পিএসসি, জি বলেন, আটককৃতদের বিরুদ্ধে বিনা পাসপোর্টে অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে মামলা দায়ের করা হয়েছে। আটক মৌসুমী খাতুন ও মামুন হোসেন মাদক চোরাচালানের সাথে যুক্ত। তিন দিন আগে যশোর সীমান্ত এলাকা দিয়ে তারা অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন বলে জানা গেছে।

আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানা ও কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান অধিনায়ক।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!