খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

সাতক্ষীরা মুক্ত দিবস উপলক্ষে চিত্র প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা মুক্ত দিবস উপলক্ষে মহান মুক্তিযুদ্ধের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী মৈত্রী দিবসের চিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মঙ্গলবার (৭ ডিসম্বর ) সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এক অনুষ্ঠানে এই চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না।

সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিট কমান্ডার মোশারফ হোসেন মশু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান পরবর্তী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, কাজী রিয়াজ উদ্দিন, সুভাষ চন্দ্র সরকার, বিএম রাজ্জাক, প্রফেসর আব্দুল বারী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পী, জেলা আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সন্তন কমান্ড’র সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি প্রমুখ। অনুষ্ঠানে মহান স্বাধীনতা যুদ্ধে যে সকল বীর মুক্তিযোদ্ধারা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে এ দেশকে স্বাধীন করে ছিলেন তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাসনে জাহিদ জজ, এড. মোস্তফা নুরুল আলম, মোঃ আলতাফ হোসেন, শেখ তৈয়েবুর রহমান শান্ত, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সšন্তন কমান্ডের’র সদস্য ও জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার সুব্রত কুমার ঘোষ, আব্দুর রহিমসহ জেলা ও সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধারা ও সন্তান কমান্ডের সদস্যরা। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুর রশিদ।

 

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!