খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

সাতক্ষীরায় ৩৫০ জন পঙ্গু ও অসহায় মানুষের মাঝে হুইল চেয়ার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাতক্ষীরায় ৩৫০ জন দুঃস্থ ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০ টার সময় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ’র ব্যক্তিগত অর্থায়নে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়।

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে ব্যতিক্রমী ও মহতী এ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির। লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু, বিশিষ্ট সমাজ সেবক ডা: আবুল কালাম বাবলা, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আবু নাসের প্রমুখ।

অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ন কবির বলেন, সমাজের অসহায় ও পঙ্গুরা আমাদের বোঝা নয় বরং এ ধরনের উদ্যোগে সমাজের বিশেষ এই মানুষগুলোর স্বাবলম্বী করতে সাহায্য করবে। এছাড়া তিনি লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের এ ধরনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ড.আবু ইউসুফ মো: আব্দুল্লাহ বলেন, মানবতার কল্যাণে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য দীর্ঘ দিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছি। অনুষ্ঠানে সাতক্ষীরার সুশীল সমাজ, বিশিষ্ট সামাজিক ব্যক্তিবর্গগণ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দসহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে বিকালে সখীপুর সরকারি খান বাহাদুর আহসান উল্লাহ কলেজ প্রাঙ্গণে ১৭৭ জন প্রতিবন্ধী পঙ্গু ব্যক্তিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!