খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

সাতক্ষীরায় ৩টি স্বর্ণের বারসহ চোরাচালানী আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় ৩০ ভরি ওজনের ৩ পিচ স্বর্ণের বারসহ এক চোরাচালানীকে গ্রেপ্তার করেছে বিজিবি। ভারতে পাচারকালে গতকাল বুধবার (৮ ডিসেম্বর) বেলা পৌনে ৩ টার দিকে সদর উপজেলার কুশখালী সীমান্ত থেকে এই স্বর্ণসহ তাকে আটক করা হয়।

আটক চোরাচালানীর নাম মোঃ সাহেব আলী (৪৫)। সে সাতক্ষীরা সদর উপজেলার ভাদড়া গ্রামের মৃত মোঃ শহর আলীর ছেলে।

বিজিবি সূত্র জানায়, স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটলিয়নের আওতাধীন বৈকারী বিওপি’র একটি বিশেষ টহল দলের সদস্যরা বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার কুশখালী সীমান্তে ছয়কুরো নামক স্থানে অভিযান চালিয়ে সীমান্ত গামী একটি ভ্যান আটক করে। পরে ভ্যান চালক সাহেব আলীর দেহ তল্লাশী করে ৩০ ভরি ওজনের ৩টি স্বর্ণের বার উদ্ধার করে বিজিবি সদস্যরা। বৈকারী বিওপি কমান্ডার ল্যান্স নায়ক সাহেদুল ইসলাম এই অভিযানে নেতৃত্ব দেন।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ পিএসসি ৩পিচ স্বর্ণের বারসহ একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক স্বর্ণ চোরাচালানীকে সদর থানায় পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক স্বর্ণের দাম ২২ লক্ষ ৫০ হাজার টাকা বলে জানান তিনি।

খুলনা গেজেট/এএ 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!