খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
আদালতে ভাইপো সহ দু’জনের স্বীকারোক্তি

সাতক্ষীরায় স্ত্রীর পরকীয়ায় খুন হয় দিনমজুর আব্দুল আজিজ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহকুলা গ্রামে চাচীর সাথে ভাইপো’র পরকীয়া সর্ম্পকের জের ধরে দিনমজুর আব্দুল আজিজকে জবাই করে হত্যা করা হয়। নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলাম সোমবার (৭ডিসেম্বর) বিকালে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিুবল ইসলামের আদালতে পৃথকভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এরআগে রবিবার ভোরে দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যার ঘটনায় নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায় পরকীয়ার জেরে তারা তাকে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার ভোর রাত ৩টার দিকে হত্যাকান্ডে ব্যবহৃত দা উদ্ধার করে পুলিশ। নজরুল ইসলাম নিহতের ভাইপো । নিহত দিনমজুর আব্দুল আজিজ মোল্যা (৫৫) সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর ইউনিয়নের দোহাকুলা গ্রামের মৃত এনামুল্লাহ মোল্যার ছেলে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ জানান, দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যাকান্ডের পর স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর মধ্যে নিহতে স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামের আচরণ সন্দেহজনক হলে তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে পরকিয়ার জেরে তারা গত শনিবার রাতে আব্দুল আজিজকে বাড়ির পিছনে বাঁশ বাগানে নিয়ে ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করেছে। একই সাথে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে যে দা দিয়ে তাকে হত্যা করা হয়েছে সেটিও জব্দ করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত দুই জন সোমবার বিকালে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিুবল ইসলামের আদালতে পৃথকভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সাতক্ষীরা কোর্ট ইন্সপেক্টর অমল কুমার জানান, রোকেয়া খাতুন বিকালে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় এর আদালতে এবং নজরুল ইসলাম সন্ধ্যায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিুবল ইসলামের আদালতে পৃথকভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা গ্রামের মোল্যাপাড়ার আব্দুল আজিজ মোল্যাকে বাড়ির পিছনে বাঁশ বাগানে দা দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে পরদিন সদর থানায় একটি মামলা দায়ের করেন।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!