খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

সাতক্ষীরায় স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় স্কুল ছাত্রী ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামি অলকেশ মন্ডলকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকালে দেবহাটা থানার ধোবাডাঙ্গা গ্রাম হতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি অলকেশ মন্ডল (২৫) সাতক্ষীরার আশাশুনি উপজেলার নাকতাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, ভিকটিম স্কুল ছাত্রী গত ২৩ নভেম্বও বিকাল সাড়ে ৫টার দিকে জলার আশাশুনি থানাধীন নাকতাড়া কালীবাড়ি বাজারে কালী মন্দিরে তার পিতা মাতার সঙ্গে পূজা দেখতে যায়। সন্ধা অনুমান ৭টার দিকে পুজা মন্ডপে তার এক বান্ধবীর সাথে দেখা হয়। ভিকটিমের এসএসসি পরীক্ষার প্রবেশপত্র ওই বান্ধবীর বাড়িতে থাকায় সে তার বান্ধবীর সাথে তাদরে বাড়ীতে প্রবেশপত্র আনতে যায়। রাত পৌনে ৮টার দিকে তাকে পুজা মন্ডপে পৌছে দিতে বললে ভিকটিমের বান্ধবীর বাড়িতে থাকা তার (বান্ধবীর) জ্যাঠাতো ভাই অভিযুক্ত অলকেশ মন্ডলের সঙ্গে যেতে বলে। ভিকটিম সরল বিশ্বাসে তার সাথে পূজা মন্ডপের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে বাগানের মধ্যে নিয়ে অভিযুক্ত অলকেশ মন্ডল ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক তাকে ধর্ষণ করে।

এঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে অভিযুক্ত অলকেশ মন্ডলের বিরুদ্ধে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করে। উক্ত মামলাটির বিষয়ে র‌্যাব-৬ (সাতক্ষীর ক্যাম্প) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং এজাহার নামীয় অভিযুক্তকে গ্রেপ্তার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা জেলার দেবহাটা থানার ধোবাডাঙ্গা গ্রাম থেকে অভিযুক্ত অলকেশ মন্ডলকে গ্রেপ্তার করে। এরপর তাকে আশাশুনি থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!