খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

সাতক্ষীরায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা ও দোয়া

সাতক্ষীরা প্রতিনিধি

“জনগণের ক্ষমতায়নে যুবসমাজ হও বলিয়ন” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বুধবার পালিত হয়েছে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা শহরের মিনি মার্কেট সংলগ্ন মাঠে সাতক্ষীরা জেলা যুবলীগের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা যুবলীগের অন্যতম সদস্য মীর মহিতুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন পৌর আ’লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাবেক যুবলীগের আহবায়ক মাহমুদ আলী সুমন, জেলা যুবলীগের সদস্য কাজী আক্তার হোসেন, সাবেক জেলা যুবলীগের সভাপতি খন্দকার আরিফ হাসান প্রিন্স, সাবেক ছাত্রনেতা ও জেলা জজকোর্টের অতিরিক্ত পিপি এড. শেখ তামিম আহমেদ সোহাগ, জেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জুলফিকার রহমান উজ্জল, জেলা যুবলীগের সদস্য জিয়াউর বিন সেলিম যাদু, যুবলীগ নেতা রাজু মোল্লা, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন প্রমুখ।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুলতানপুর বড় বাজার কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মোঃ আব্দুর রহিম বাবু, জেলা তাঁতীলীগের সভাপতি কাজী মারুফ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব আহমেদ রাজ প্রমুখ।

সভায় সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহত শহিদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট নিরবতা পালন এবং সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন পুরাতন কোর্ট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগ নেতা সৈয়দ মহিউদ্দীন হাসেমী তপু।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!