খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সাতক্ষীরায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সোমবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ডি.বি ইউনাইটেড হাইস্কুল প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডি.বি ইউনাইটেড হাইস্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস.এম শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালের মাধ্যমে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন, মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সোবহান সরদার, মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তার প্রমুখ।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিলীপ কুমার মল্লিক, ডি.বি ইউনাইটেড হাইস্কুলের বিদ্যেৎসাহী সদস্য শেখ আব্দুল আহাদ, সাবেক অভিভাবক সদস্য রফিক মোল্যা, অভিভাবক সদস্য তনুপ কুমার সাহা, আব্দুল করিম, সাবেক অভিভাবক সদস্য হাজেরা খাতুন, অভিভাক সদস্য রেবা রাণী চৌধুরী, বিদ্যালয়ের ৯বম শ্রেণির শিক্ষার্থী ফারহানা আক্তার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান।

আলোচনা সভা শেষে শহীদ বুদ্ধিজীবিদের রুহের মাগফিরাত কামনা ও দেশের শান্তি এবং অগ্রগতি কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের শিক্ষক মাওলানা মোঃ মহসীন উদ্দিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারি গ্রহন্থগারিক মোঃ মুকুল হোসেন ও বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী রাজিউন আফরিন।

এদিকে শহীদ বুদ্ধিজীবি দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শেষে একই মঞ্চে মা ফাউন্ডেশনের উদ্যোগে বুদ্ধিজীবি দিবস উপলক্ষে ৫০জন অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এসময় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের শিক্ষক, অভিভাক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!