খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

সাতক্ষীরায় ফেন্সিডিল ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় র‌্যাবের সদস্যরা পৃথক অভিযানে ১২৭ বোতল ফেন্সিডিল ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক নারীসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। রবিবার (১০ মে) রাত সোয়া ১১টা ও সোমবার (১১ মে) সকাল সোয়া ৬টায় কলারোয়া উপজেলার কাতপুর ও খুলনার জিরো পয়েন্ট এলাকা থেকে এই ফিন্সিডিল ও ইয়াবা সহ তাদেরক গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, বাগেরহাট জেলার রামপপাল থানার শ্রীরম্ভা গ্রামের রুহুল শেখের ছেলে মোঃ সোহেল শেখ(৩৫), একই থানার গৌরম্ভা গ্রামের মোঃ ওমর আলীর ছেলে মোঃ মহাব্বত আলী আকনজি (৩৮), বর্নি গ্রামের আমানত আলী শেখের ছেলে মোঃ তালিউর রহমান ওরফে সানী (৩৪) এবং সাতক্ষীরার কলারোয়া উপজেলার চান্দুড়িয়া গ্রামের ইছার আলী মোল্লার স্ত্রী নাম মোছাঃ ময়না বেগম (৫২)।

র‌্যাবের সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) সিনিঃ এএসপি মোঃ বজলুর রশিদ এর নেতৃত্বে একটি আভিযানিক দল সোমবার রাত সোয়া ১১টার দিকে খুলনা মেট্রোপলিটন এর হরিণটানা থানাধীন জিরোপয়েন্টস্থ হোটেল রুচি’র সামনে পাকা রাস্তার উপর থেকে মোঃ সোহেল শেখ, মোঃ মহাব্বত আলী আকনজি ও মোঃ তালিউর রহমান ওরফে সানীকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ এক হাজার আটশত টাকা উদ্ধার করা হয়।

এদিকে সোমবার সকালে অপর এক অভিযানে কলারোয়া উপজেলার কাতপুর এলাকার জনৈক আল-মামুন এর বাড়ির পূর্ব পাশে কাঁচা রাস্তা উপর থেকে ১২৭ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রিত নগদ এক হাজার টাকাসহ মোছাঃ ময়না বেগমকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) সিনিঃ এএসপি মোঃ বজলুর রশিদ পৃথক দু’টি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!