খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮
  খাগড়াছড়ির দীঘিনালাতে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় ট্রাক চাপায় ভ্যান চালক ও শিক্ষার্থী নিহত, আহত ২

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় ট্রাক চাপা পড়ে এক ভ্যান চালক ভাটা শ্রমিক ও সাইকেল চালক এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো দুইজন।মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা দেড় টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের লাবসা ইউপির দেবনগর বলফিল্ডের কাছে এঘটনা ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামের মৃত আবুল কলামের ছেলে।ভাটা শ্রমিক ভ্যান চালক ফয়সাল আহমেদ (২৮) ও মথুরাপুর গ্রামের মুজিবর সরদারের ছেলে সাইকেল চালক স্কুল ছাত্র কিশোর সজিব হোসেন(১৪)। আহতরা হলেন সদও উপজেলার লাবসা গ্রামের হযরত আলী ও আব্দুস সবুর।

প্রত্যক্ষদর্শী দিপঙ্কর কুমার জানান, বিনেরপোতা এলাকার জনৈক শওকত হোসেনের ইটভাটায় কাজ শেষে ফয়সাল আহমেদ নিজের ভ্যান চালিয়ে তার অপর দুই সঙ্গি হযরত আলী ও আব্দুস সবুরকে নিয়ে বাড়ি ফিরছিল। তাদের পিছনে বাইসাইকেলে বাড়ি ফিরছিল স্কুল ছাত্র কিশোর সজিব হোসেন। এসময় বেলা দেড়টার দিকে লাবসা মোড় থেকে ছেড়ে আসা বিনেরপোতা গামী দ্রæত গতির একটি ট্র্াক (সাতক্ষীরা-ট-১১-০৬৭২) বাইপাস সড়কের লাবসা ইউপির দেবনগর বলফিল্ডের কাছে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় রাস্তার পাশ দিয়ে যাওয়া ভাটা শ্রমিক বহনকারি ভ্যান ও বাইসাইকেল চালক সজিবকে চাপা দেয়। এতে ট্রাক চাপায় ভ্যান চালক ফয়সাল আহমেদ ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় সাইকেল চালক কিশোর সজিব হোসেন (১৪), ভ্যানের দুই আরোহী ভাটা শ্রমিক হযরত আলী ও আব্দুস সবুর। স্থানীয়রা গুরুতর আহত সজিব হোসেনকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্ত তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসা জন্য তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টারদিকে মারা যায় স্কুল ছাত্র সজিব হোসেন।

ঘটনাস্থল থেকে সাতক্ষীরা সদর থানার এসআই দেবকুমার জানান, দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত ট্রাকটি খাদ থেকে টেনে তোলে। এর আগেই স্থানীয়রা আহত তিনজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেই বিকেল ৪টার দিকে সজীবের মৃত্যু হয়।

দেবকুমার আরও জানান, ট্রাকটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। ট্রাকটির চালক পালিয়েছে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!