খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল চালকসহ নিহত ২

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল চালক ও আরোহী একজন ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) বেলা ৩টার দিকে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের বাজেভোমরা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মটর সাইকেল চালকের নাম কবির হোসেন (৩৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা গ্রামের মৃত বাবর আলীর ছেলে। মটর সাইকেল আরোহী ব্যবসায়ীর নাম সাধন কুমার সেন(৪০)। তিনি যশোর জেলার অভয়নগর এলাকার রামপদ সেনের ছেলে। সাধান কুমার ভোমরা বন্দরের একজন ব্যবসায়ী।

ভোমরা বন্দরের ব্যবসায়ী আব্দুল গফুর সরদার জানান, ভোমরা বন্দরের ওই ব্যবসায়ী একটি ভাড়ায় চালিত মটার সাইকেলে ভোমরা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। প্রতিমধ্যে বেলা ৩টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের বাজেভোমরা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা মোজাহার এন্টারপ্রাইজের একটি ট্রাক মটর সাইকলেটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে চালক ও আরোহী দু’জনে ঘটনাস্থলেই নিহত হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনজার্চ (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!