খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

টানা ৪০ দিন জামায়াতে নামাজ আদায়কারী ১০ মুসুল্লিকে সম্মাননা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় টানা ৪০দিন ফজরের নামাজ জামায়াতে আদায় করা শহরের মধুমল্লারডাঙ্গী জামে মসজিদের ১০ জন মুসুল্লিকে সম্মাননা দেওয়া হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় খুলনা রোড মোড়স্থ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পৌর শাখার কার্যালয়ে মসজিদ ও উন্নয়ন কমিটির যৌথ উদ্যোগে এ সম্মাননা প্রদান করা হয়।

মধুমল্লারডাঙ্গী জামে মসজিদের উন্নয়ন কমিটির সভাপতি মোঃ নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন। বিশেষ অতিথি’র বক্তৃতা করেন জামে মসজিদের সভাপতি মোঃ আব্দুস সালাম, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ মোঃ আবু সাঈদ, সাতক্ষীরা পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, শহীদ আলী আহম্মদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলোক কুমার তরফদার, মধুমল্লারডাঙ্গী উন্নয়ন কমিটির উপদেষ্টা আবু তালেব প্রমুখ।

প্রধান অতিথি বলেন, মসজিদে এসে ফজরের নামাজ পড়ায় যে সম্মাননা প্রদান করা হয়েছে এটি একটি মহৎ উদ্যোগ। এটি যদি নিয়মিতভাবে প্রদান করা হয় তাহলে যুব সমাজের মধ্যে নামাজ পড়ার অভ্যাস গড়ে উঠবে।

তিনি আরো বলেন, খুলনা রোড মোড় এলাকায় মাদক বিক্রয়, মাদক সেবনকারী, ইভটিজার, ছিনতাই, চুরিসহ বেশ কিছু অভিযোগের কথা উঠেছে। এসব অপরাধের সঙ্গে জড়িতদের তথ্য দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন তিনি। এসময় তথ্য প্রদানের জন্য ০১৩২০-১৪২১৪৪ মোবাইল নম্বারটি উপস্থিত সকলকে প্রদান করেন।

অনুষ্ঠানে টানা ৪০দিন ফজরের নামাজ মসজিদে এসে আদায় করা ১০ জন মুসুল্লিকে একটি করে জায়নামাজ সম্মাননা হিসেবে প্রদান করা হয়। এর মধ্যে প্রথম স্থান অর্জন করেছে মোঃ মেহেদী হাসান ও কাশেম আলী, দ্বিতীয় স্থান অর্জন করেছে আব্দুল খালেক ও আব্দুল বারী, তৃতীয় স্থান অর্জন করেছে মহিউদ্দিন মিলন।

এসময় উপস্থিত ছিলেন মধুমল্লারডাঙ্গী উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আনছারুজ্জামান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান বাবু, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, অধ্যক্ষ আনোয়ারুল হক, অবসরপ্রাপ্ত হিসাবরক্ষক কর্মকতা মোঃ আব্দুস সামাদ, সহকারী সেটেলমেন্ট অফিসার মোঃ আব্দুস সেলিম, মধুমল্লারডাঙ্গী জামে মসজিদের কোষাধ্যক্ষ প্রভাষক নজরুল ইসলাম, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ পৌর শাখার সহ সভাপতি হাজী মহসিন মোল্ল্যা, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন প্রমুখ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!