খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

সাতক্ষীরায় জাল সার্টিফিকেট তৈরি ও পর্নো ভিডিও সংরক্ষণের দায়ে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বিভিন্ন সরকারি, আধাসরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের জাল সার্টিফিকেট তৈরি ও পর্নো ভিডিও সংরক্ষণ ও বিপননের দায়ে ১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬, সিপিসি-১ এর সদস্যরা। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম মোঃ আশেকুর রহমান ওরফে আশিক (২৯)। সে সাতক্ষীরা শহরের দক্ষিণ কাটিয়ার মোঃ হযরত আলীর ছেলে ও কাটিয়া আমতলা মোড় এলাকার এভাটার কম্পিউটার মিডিয়ার মালিক।

র‌্যাব সূত্র জানায়, অভিযুক্ত আশিক ৩-৪ বছর ধরে বিভিন্ন সরকারি, আধাসরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের জাল সার্টিফিকেট তৈরি করে আসছিল। অসাধু ব্যবসায়ী আশেকুর রহমান ওরফে আশিক বিভিন্ন জাল ব্যাংক স্টেটমেন্ট, নকল টিকা কার্ড, নকল সূর্যের হাসি সার্টিফিকেট, নকল গ্রাম পুলিশ সার্টিফিকেট, কৃষি বিভাগের জাল সার্টিফিকেট, জাল ট্রেড লাইসেন্স এবং মাধ্যমিক/উচ্চ মাধ্যমিক বোর্ডের জাল সার্টিফিকেট তৈরিতে বিশেষ পারদর্শি এবং বর্ণিত বিভিন্ন ভুয়া সনদ বাণিজ্যে সে সক্রিয়ভাবে জড়িত। এছাড়াও পর্নো ভিডিও সংরক্ষণ ও বিপননের সাথেও জড়িত। এমনসব গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল গত ২৩ ডিসেম্বর সন্ধ্যায় সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা মোড় এলাকায় অভিযান চালিয়ে এভাটার কম্পিউটার মিডিয়ার মালিক আশেকুর রহমান ওরফে আশিককে গ্রেপ্তার করে
পরবর্তীতে জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আশিককে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়।

এঘটনায় র‌্যাবের পক্ষ থেকে শুক্রবার ১৮৬০ সালের ৪৬৪, ৪৬৮ ও ৪৭১ পেনাল কোড তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(৫) (ক) ধারায় থানায় একটি মামলা দায়ের করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!