খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

সাতক্ষীরায় চোরাকারবারি আটক, পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বিজিবি’র পৃথক অভিযানে দুই কেজি ৪শ’ গ্রাম ভারতীয় রূপার গহনাসহ দুই চোরাকারবারিকে আটক করা হয়েছে। পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে একটি পিস্তল। সোমবার (২০ ডিসেম্বর) কলারোয়া উপজেলার কেঁড়াগাছি থেকে রূপার গহনা ও বাকসা মাঠ থেকে পিস্তল উদ্ধার করা হয়।

আটক চোরাচালানীরা হলো, সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি গ্রামে মোঃ সিরাজুল ইসলাম গাজীর ছেলে মোঃ আরিফুল ইসলাম গাজী (৪৫) ও একই গ্রামের মোঃ জাঙ্গাগীর হোসেন গাজীর ছেলে মোঃ শহীদ হাসান গাজী (৪২)।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অওতাধীন কাকডাঙ্গা বিওপি’র হাবিলদার কাউসার খন্দকার জানান, কয়েকজন চোরাচালানী ভারতীয় রূপার গহনা নিয়ে সীমান্তের দিক থেকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে টহল দলের বিজিবি সদস্যরা কলারোয়া উপজেলার কেঁড়াগাছি এলাকায় একটি মটরসাইকেলের গতিরোধ করা হয়। এসময় মটরসাইকেল চালক ও আরোহী আরিফুল এবং হাসানের দেহ তল্লাশী করে দুই কেজি ৪শ’ গ্রাম ওজনের ভারতীয় রূপার গহনা উদ্ধার করা হয়। আটক করা হয় আরিফুল এবং হাসানকে।

এদিকে বিজিবি তলুইগাছা বিওপি’র টহল কমান্ডার ল্যাঃ নায়েক মোঃ ডালিম মিয়ার নেতৃত্বে সোমবার সকালে অপর এক অভিযানে কলারোয়া উপজেলার বাকসা মাঠে পরিত্যাক্ত সেচ ডিপ টিউবওয়েলের পাইপের কাছ থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি পিস্তল উদ্ধার করা হয়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আল মাহমুদ পৃথক এসব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় কলারোয়া থানায় মামলা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!