খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

সাতক্ষীরার গাবুরায় আ’লীগ চেয়ারম্যান প্রার্থীর হাতে ছাত্রলীগ সভাপতি লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদক সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সর্বশেষ দ্বীপ ইউনিয়ন গাবুরার আওয়ামী লীগ প্রার্থী শফিউল আজম লেনিনের মারপিট ও লাঞ্ছনার শিকার হয়েছেন স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

গাবুরার রুপচাঁদ সরদারের ছেলে মিজানুর রহমান জানান, তিনি পরপর দুইবার ছাত্রলীগের ইউনিয়ন কমিটির সভাপতি। তিনি প্রতিদিনের মতো শনিবার রাতে লেনিনের সাথে নির্বাচনী গণসংযোগে যাওয়ার প্রাক্কালে তাকে ৫ নম্বর ওয়ার্ডে বেড়িবাঁধ সম্বলিত রাস্তায় হঠাৎ থামিয়ে তার সাথে যেতে বারণ করে। কারণ জানতে চাইলে তাকে লেনিনসহ কয়েকজন অচেনা বহিরাগত লোকজন একত্রিতভাবে বেধড়ক মারপিট করে কপোতাক্ষে ফেলে দেয়। পরে লেনিনও তার লোকজন এলাকা ছাড়লে তাকে স্থানীয় সাধারণ মানুষ উদ্ধার করে।

মিজান আরও জানান, থানা পুলিশকে তিনি বিষয়টি অবগত করেছেন। রাতে নিরাপত্তাহীনতার কারণে সকালে থানায় অভিযোগ প্রদান করবেন।

এব্যাপারে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ-ওসি ওয়াহিদ মুরশিদ বলেন, তিনি ফোনে মিজানের কাছ থেকে তার উপর হামলার কথা শুনেছেন। মিজান অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে এ ব্যাপারে গাবুরার আওয়ামী লীগ প্রার্থী শফিউল আজম লেনিন বলেন, ‘‘বিষয়টি তেমন কিছু না ছাত্রলীগ সভাপতি মিজান সে মুলত বিএনপি জামাতের ভোট করে বেড়াচ্ছে সে কারণে তার সাথে থাকা নেতাকর্মীরা মিজানকে একটু ধাক্কাধুক্কি মেরেছে তাতেই সে নদীতে ঝাপ মেরে পালিয়েছে।’’

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাতক্ষীরা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক পদে থাকা লেনিন সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইলেও পেতে ব্যার্থ হন, পরে উপজেলা পরিষদে চেয়ারমান পদেও দলীয় মনোনয়ন না পাননি। পরে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন।

মিজানের কাছে তার ওপর মারপিটের কারণ জানতে চাইলে তিনি জানান, তিনি ও লেনিন একই সাথে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। একারণে লেনিন তার উপর রাগান্বিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!