খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

সাতক্ষীরার কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান শেখ আব্দুর রহিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে তাকে গ্রেপ্তার করা হয়। ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিম সাতক্ষীরার শ্যামনগর উপজেলার জয়াখালী গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক শেখ আবু দাউদের ছেলে।

তার পরিবারের সদস্যদের দাবি, গ্রেপ্তারের সময় আব্দুর রহিমকে রাস্তার উপর ফেলে বেপরোয়া মারপিট করা হয়। পুলিশের সাথে সাথে নির্বাচনে পরাজিত প্রার্থীর কর্মী-সমর্থকরা চেয়ারম্যানকে মারপিটে অংশ নেয়।

এদিকে, পুলিশ জানিয়েছে, আব্দুর রহিমকে গ্রেপ্তারের সময় আব্দুর রহিমের কর্মী সমর্থকদের হামলায় পুলিশ কনস্টেবল রিপন আহত হয়। আহত পুলিশ সদস্য শ্যামনগর হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুরশেদ জানান, বহু মামলার আসামি আবদুর রহিমকে দীর্ঘদিন ধরে খোঁজা হচ্ছিল। আত্মগোপনে থেকে সম্প্রতি চেয়ারম্যান নির্বাচিত হলেও বুধবার তাকে গ্রেপ্তার করা গেছে। আইনগত পরবর্তী পদক্ষেপ হিসেবে ১০ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আবদুর রহিমকে আদালতে প্রেরণ করা হবে। ঋণখেলাপিসহ বেশ কয়েকটি মামলায় তিনি সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন বলেও তিনি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন শেখ আব্দুর রহিম।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!