খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

আশাশুনিতে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে দশম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এসময় ধর্ষকদের হামলায় আহত হয়েছে ওই ছাত্রী। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সাতক্ষীরা সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ৩ ফেব্রুয়ারি ভোরে আশাশুনি উপজেলার দরগাপুর গ্রামে এঘটনা ঘটে।

পুলিশ এলাবাসি সূত্রে জানা যায়, দরিদ্র হওয়ায় মেয়েটির বাবা-মা স্থানীয় একটি ইটভাটায় কাজ করতো। বৃহস্পতিবার ভোরে তারা প্রতিদিনের ন্যয় ভাটায় কাজে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে ভোরে চার যুবক ঘরে ঢুকে মেয়েটিকে জিম্মি করে ফেলে। এসময় মাসুম বিল্লাহ জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায় নিজেকে রক্ষা করতে মেয়েটি চিৎকার করার চেষ্টা করলে ক্ষিপ্ত হয়ে তারা তাকে ব্যাপক মরিপিট করে। পরে অন্যদের সহযোগিতায় মাসুম বিল্লাহ জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ঘটনাটি জানাযানি হলে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগে মাসুম বিল্লাহ ও তাকে সহযোগিতা করার অপরাধে তার তিন সঙ্গীসহ চারজনের নামে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেছেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটির মা বাদি হয়ে চার জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

খুলনা গেজেট/এএ/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!